গেছো জ্যাকুলিনের নাচ! (ভিডিও)

0
224

জলসা ডেস্ক : বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের ভক্তের অভাব নেই এখন! কেউ কেউ তার রূপের পূজারি। আবার দারুণ অভিনয়ের জন্য তাকে পছন্দ করেন অনেকে। ভালো মনের মানুষ হিসেবেও তার জনপ্রিয়তা কম নয়।

জনসমক্ষে বরাবরই হাসিখুশি থাকেন জ্যাকুলিন। এই গুণের সুবাদেই সবশ্রেণির গ্রহণযোগ্যতা পেয়েছেন তিনি। সদা হাস্যোজ্জ্বল এই অভিনেত্রীর নতুন একটি ভিডিও নিয়ে এখন বেশ আলোচনা চলছে। এতেও আছে তার প্রাণচাঞ্চল্য।
ভিডিওতে দেখা যাচ্ছে, একটি গাছে উঠছেন জ্যাকুলিন। নিজের আগামী ছবি ‘ড্রাইভ’-এর পরিচালক তরুণ মানসুখানির উৎসাহে গাছে চড়েন ৩২ বছর বয়সী এই তারকা। অবশ্য এ কাজে বেশ সতর্ক ছিলেন তিনি।
গাছে উঠতে রীতিমতো হিমশিম খেয়েছেন জ্যাকুলিন। তবে ধীরে ধীরে গাছের উঁচু একটি ডালে উঠে ভারসাম্য বজায় রাখতে পেরেছেন তিনি। তারপর নেচেছেন মনের আনন্দে। রবং বলা যায়, এটি অনুরোধে। ভিডিওতে দেখা না যাওয়া জ্যাকুলিনের এক সঙ্গী তাকে রিহার্সেল নাচ করে দেখাতে বলেন। দুরন্ত জ্যাকুলিন সহসাই তা করে দেখান।
কিন্তু গাছ থেকে নামতে বলা হলে চিন্তায় পড়ে যান জ্যাকুলিন। কারণ গাছে ওঠা হয়তো সহজ, কিন্তু নামা অনেক কঠিন। সেখানেই শেষ হয় ভিডিও। লাফ দিয়ে নাকি ইউনিটের সহযোগিতায় গাছ থেকে তিনি নেমেছেন তা আর দেখা যায়নি।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি পোস্ট করেন পরিচালক তরুণ মানসুখানি। গাছের প্রতি ভালোবাসা থেকে একইরকম ভিডিও পোস্ট করার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।
যারা কাজটা পারবেন তাদের মধ্য থেকে একজন দেখা করতে পারবেন জ্যাকুলিন ও তার নায়ক সুশান্ত সিং রাজপুতের সঙ্গে। বিজয়ীর নাম ঘোষণা করা হবে আগামী ২৭ অক্টোবর।
‘ড্রাইভ’ প্রযোজনা করেছেন বলিউডের খ্যাতিমান নির্মাতা করণ জোহর। ছবিটি মুক্তি পাবে ২০১৮ সালের ২ মার্চ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here