ঘটনাস্থলে যাচ্ছে বোম্ব ডিসপোজাল ইউনিট, বাড়ির মালিক আটক

0
292
সংগৃহীাত ছবি।

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চৌরাবালি এলাকায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। শনিবার দিবাগত রাত ৩টার দিকে র‌্যাব-৪ এর একটি দল ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ইব্রাহীম নামে এক ব্যক্তির টিনশেড বাড়িটি ঘিরে রাখে। এরপর থেকে কয়েক দফা ওই বাড়ির ভেতর থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ও বোমা ছোড়া হয়েছে। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বোম্ব ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে।

আজ সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাস্থলে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান। এসময় তিনি জানান, জঙ্গিদের অক্ষত অবস্থায় নিজেদের হেফাজতে আনার চেষ্টা চলছে। এরই মধ্যে তাদের নিরস্ত্র হয়ে আত্মসমর্পণের আহ্বান জানানো হয়েছে। ওই বাড়ির মালিক ইব্রাহিমকে জঙ্গিদের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে তিনি জানিয়েছেন, পোশাকশ্রমিক পরিচয় দিয়ে আজাদ নামে এক ব্যক্তি মাস দু’য়েক আগে বাড়িটি ভাড়া নিয়েছিল।

র‌্যাবের এই কমান্ডার জানান, ধারণা করা হচ্ছে ভেতরে একাধিক জঙ্গি রয়েছে। তাই সার্বিক নিরাপত্তার কারণে আশপাশের বাসিন্দাদের নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here