চোরাবালিতে শাহরুখ, এগিয়ে আসছে কমোডো ড্রাগন, অতঃপর…(ভিডিও)

0
409

জলসা ডেক্স : চোরাবালিতে ডুবে যাচ্ছে আপনার শরীর। নিজেকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করে চলেছেন আপনি। আর ঠিক তখনই আপনার দিকে এগিয়ে আসছে এক বিশালায়তন কমোডো ড্রাগন। এমন অবস্থায় দিশেহারা মনে হবে নিশ্চয়ই নিজেকে। ঠিক এমনই এক ভয়ঙ্কর পরিস্থিতিতে পড়লেন বলিউড কিং শাহরুখ খান। কিন্তু সেই ভয়ের সমাপ্তি যে এভাবে হবে, তা হয়তো ভাবেননি স্বয়ং বলিউড বাদশাও।

একটি ইন্টারভিউর জন্য কিং খান পৌঁছেছিলেন দুবাইয়ে৷ সঙ্গে ছিলেন টিভি সঞ্চালিকা নিশান। মরুভূমির মধ্যে দিয়ে ছুটে যাচ্ছিল গাড়ি। হঠাৎই চোরাবালির মধ্যে ঢুকে যায় গাড়িটি। সাহায্যের জন্য চিৎকার করতে শুরু করেন সঞ্চালিকা এবং চালক। তাদের বাঁচানোর আপ্রাণ চেষ্টা করে চলেন কিং খান। ঠিক তখনই ঘটল এক ভয়ানক ঘটনা।

মরুভূমির মধ্যে খানিকটা অপ্রত্যাশিতভাবেই দেখা গেল একটি কমোডো ড্রাগনকে। যে কিনা এগিয়ে আসছে শাহরুখ খানদের দিকেই। এতদূর পর্যন্ত সাসপেন্স তুঙ্গে। এরপর৷ হঠাৎ কমোডো ড্রাগনের গলা থেকে বেরিয়ে এল মানুষের গলা। ড্রাগনের ছদ্মবেশ ছেড়ে মিশরীয় কমেডিয়ান রমেজ গালাল বলে উঠলেন, তিনি নাকি মজা করছিলেন৷ ‘রমেজ আন্ডারগ্রাউন্ড’ নামের একটি শোয়ের জন্য পুরো ঘটনাটি সাজানো হয়েছিল। যার সঙ্গে যুক্ত ছিলেন সঞ্চালিকা নিশানও।

তবে এমন প্র্যাঙ্কে একেবারেই হাসি পায়নি কিং খানের। রীতিমতো রেগে ওঠেন তিনি। এমনকী চোরাবালি থেকে বেরিয়ে এসে রমেজকে ঘুষি মারার উপক্রমও করেন। রমেজ বারবার বলতে থাকেন, তিনি শাহরুখের বড় ভক্ত। তিনি যেন তাকে ক্ষমা করে দেন। কিন্তু তার একটিও কথা শুনতে নারাজ শাহরুখ তাকে মাটিতে ফেলে নিরাপত্তারক্ষীদের ডাকতে শুরু করে দেন। অনেক চেষ্টা করেও তাকে ঠান্ডা করা যায়নি। পরে রমেজ গালাল শাহরুখের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছবিও পোস্ট করেন তিনি। যদিও সেটি ঘটনার আগে না পরে, তা জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here