ঝিনাইদহে গভীর রাতে ছেলে কতৃক বাবাকে কুপিয়ে হত্যা !

0
195

নিজস্ব প্রতিবেদক,ঝিনাইদহ ঃ ঝিনাইদহ সদর উপজেলার গাগান্না গ্রামে বৃহস্পতিবার ছেলের হাতে বাবা বিশারত আলী মোল্লাহ (৬৫) খুন হয়েছেন। বাবার কাছে টাকা চেয়ে না পেয়ে ছেলে আলাউদ্দীন জন্মদাতা বাবাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। বিশারত আলী ওই গ্রামের আফসার আলী খলিফার ছেলে।

স্থানীয় হলিধানি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ মিয়া জানান, বিশারত আলী মোল্লাকে তার ছোট ছেলে আলাউদ্দীন প্রায় মারধর করতো। তিনি আরো জানান, বুধবার দুপুরেও বাবাকে মারধর করেই ক্ষান্ত হয়নি পাষন্ড ছেলে। রাতের কোন এক সময় বাবাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় আলাউদ্দীন।

গ্রামবাসিরা জানিয়েছেন, নিহত বিশারতের স্ত্রী বাক ও শ্রবন প্রতিবন্ধি। ঘটনার সময় তিনি পাশে ঘুমিয়ে থাকলেও তিনি কিছুই টের পান নি। প্রতিবেশিদের ভাষ্য, রাতে বেলা ছেলে আলাউদ্দীন তার বাবার কাছে টাকা চাই। বিশারত আলী টাকা দিতে রাজি না হওয়ায় দুই জনের মধ্যে তর্ক বিতর্কও হয়।

এরপর বৃহস্পতিবার ভোরের দিকে আলাউদ্দীন তার বাবাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। স্থানীয় কাতলামারী পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) মো. নবাব আলী জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে। ঘাতক পুত্র আলাউদ্দীনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here