ট্রাম্পের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেন সালমা হায়েক!

0
374

ম্যাগপাই নিউজ ডেস্ক: মেক্সিকান সুন্দরী সালমা হায়েক নাকি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। হ্যাঁ এমন বোমাই ফাটিয়েছেন এ মেক্সিকান হলিউড অভিনেত্রী। ‘দ্য ডেইলি শো উইথ ট্রেভর নোয়াহ’তে সম্প্রতি উপস্থিত হয়েছিলেন সালমা।

সেখানে উপস্থাপক ট্রেভর নোয়াহ’র এক প্রশ্নের উত্তরে সালমা জানান, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এই নায়িকাকে প্রেম নিবেদন করেছিলেন।

ট্রাম্পের প্রেমের প্রস্তাব দেওয়ার ঘটনার স্মৃতিচারণ করে সালমা হায়েক জানান, এক অনুষ্ঠানে সাবেক প্রেমিককে নিয়ে উপস্থিত হয়েছিলেন সালমা হায়েক। সেখানে গিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্পও। একসময় সালমার একটু ঠাণ্ডা ঠাণ্ডা লাগতে থাকায় হঠাৎ ট্রাম্প পেছন থেকে তাঁর গায়ে জ্যাকেট জড়িয়ে দেন। এরপর কুশলবিনিময় করে সারাটাক্ষণ কথা বললেন সালমার সাবেক প্রেমিকের সঙ্গে। সালমার সঙ্গে টুঁ শব্দটি করেননি।

পরে ট্রাম্প তাঁদের নিমন্ত্রণ করেন আটলান্টা শহরে, নিজের হোটেলে, রাতের খাবারে। আর বিদায়বেলায় নিয়ে যান সালমা ও তাঁর প্রেমিকের ফোন নম্বর। কিন্তু সেই রাতেই সালমার সাবেক প্রেমিকের সঙ্গে প্রথম ও শেষ কথা বলেছিলেন ট্রাম্প। পরের রাতে ফোন করেছিলেন সালমাকে। দেখা করতে চেয়েছিলেন তাঁর সঙ্গে।

অবাক হয়ে সালমা সে সময় প্রশ্ন করেছিলেন ট্রাম্পকে, ‘আমার প্রেমিকের কী হবে? আমি কি পাগল? আপনি যে আমাকে আপনার সঙ্গে ঘুরতে বলছেন? আপনি জানেন আমার প্রেমিক আছে!’

ট্রাম্পের উত্তর ছিল, ‘সে আপনার জন্য ভালো না। সে গুরুত্বপূর্ণ কেউ না। সে আপনার জন্য বড় কিছু না। আপনার আমার সঙ্গেই ঘুরে বেড়ানো উচিত। ‘

সালমা এ ঘটনা বলার পর উপস্থাপক তাঁকে জিজ্ঞেস করলেন, ‘এরপর আপনি কি সেই প্রেমিককে বিয়ে করেছিলেন?’ সালমা বললেন, ‘না। ‘ উপস্থাপক বললেন, ‘তাহলে তো ট্রাম্প ঠিকই বলেছিলেন। সে (সাবেক প্রেমিক) আপনার জন্য ভালো ছিল না। ‘ যদিও সাবেক প্রেমিকের নাম উল্লেখ করেননি সালমা। আর ঘটনাটিও ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার অনেক আগের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here