ঢাকা-কোলকাতা রুটে সরাসরি গ্রীন লাইনের সৌহার্দ্য যাত্রিবাহী বাস শুরু

0
348

আশানুর রহমান আশা,বেনাপোল: গ্রীনলাইন পরিবহনের ঢাকা-কোলকাতা দুটি সৌহার্দযাত্রী বাসের সরাসরি চলাচলের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে । সোমবার বেলা ১২ টার সময় ভারতীয় গ্রীন লাইন পরিবহনের দুটি বাস হরিদাসপুর চেকপোষ্ট হয়ে বেনাপোল চেকপোষ্টে প্রবেশ করে।
সুত্র মতে জানা যায়, ভারতীয় শ্যামলী সৌহার্দ্য পরিবহনের চুক্তির মেয়াদ শেষ হওয়ায় নতুন দায়িত্ব পায় গ্রীন লাইন পরিবহনের মৈত্রী বাস।
ভারতীয় গ্রীনলাইন পরিবহনের ম্যানেজিং ডাইরেক্টর সঞ্জয় দত্ত ও তার সহোযোগি পার্টনার আলীহোসেন বাসদুটিতে ২২ জনের একটি প্রতিনিধি দল নিয়ে কোলকাতা থেকে শোভাযাত্রা শুরু করে।

 

বেনাপোল চেকপোষ্টে গাড়ি দুটি বেলা ১২ টার সময় প্রবেশ করলে বাংলাদেশ গ্রীন লাইন পরিবহনের ম্যানেজিং ডাইরেক্টর আলাউদ্দিন , বেনাপোল বাজার গ্রীনলাইন পরিবহনের ব্যবস্থাপক রবীন্দ্রনাথ ও চেকপোষ্ট কাউন্টারের ম্যানেজার জসিম উদ্দিনের নেতৃত্বে পরিবহনের ও এলাকার শুধিজনরা গাড়ি দুটিতে ফুল ছিটিয়ে বরন করে নেয়।
নতুন এ সৌহার্দ্য বাস দুটিতে কোলকাতা থেকে ঢাকার ভাড়া ধার্য করা হয়েছে এক হাজার সাত শত (১৭০০) টাকা ।
বাংলাদেশের গাড়ির ম্যানেজিং ডাউরেক্টর হাজী আলাউদ্দিন জানান, ভারত এর করুনাময় শল্টটেক থেকে গাড়ি দুটি সোমবার বুধবার ও শুক্রবার ছেড়ে আসবে সপ্তাহে তিন দিন। এবং বাংলাদেশের ঢাকা কমলাপুর থেকে শনি মঙ্গলবার ও বৃহস্পতিবার ছেড়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here