তালায় জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট’র মিছিল সমাবেশ অনুষ্ঠিত

0
249

বি. এম. জুলফিকার রায়হান, তালা: বেসরকারি এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীদের বেতন থেকে অতিরিক্ত ৪ শতাংশ কর্তনের প্রতিবাদে তালায় মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তালা উপজেলা জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট রোববার সকালে প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে উপশহরের ডাকবাংলা চত্বরে সমাবেশ করে।

সমাবেশে সভাপতিত্ব করেন তালা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও বাকশিস’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ মো. আব্দুর রহমান।

পাটকেলঘাটা হারুন-অর-রশিদ কলেজের অধ্যাপক মো. নাজমুল হক’র পরিচালনায় সমাবেশে- তালা শহীদ মুক্তিযোদ্ধা মহা বিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, শালিখা ডিগ্রী কলেজের অধ্যক্ষ বিধান চন্দ্র সাধু, শুভাষিণী ডিগ্রী কলেজের অধ্যক্ষ কামরুল ইসলাম সেলিম, দলুয়া শহীদ জিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ বিশ্বাস রফিকুল ইসলাম, উপাধ্যক্ষ শফিকুল ইসলাম, অধ্যাপক সরদার রফিকুল ইসলাম, অধ্যাপক মোশারাফ হোসেন, অধ্যাপক সরদার নুরুল ইসলাম, অধ্যাপক নিলুফার বানু, অধ্যাপক মুজিবার রহমান, অধ্যাপক আব্দুল মালেক শেখ, প্রভাষক শহিদুল ইসলাম ও কর্মচারী ফ্রান্টের তালা শাখার সভাপতি সরদার কায়কোবাদ প্রমুখ বক্তৃতা করেন।

সভায়- বেতন থেকে অতিরিক্ত ৪ শতাংশ কর্তনের প্রতিবাদ সহ শিক্ষক-কর্মচারীদের পূর্নাঙ্গ উৎসব ও চিকিৎসা ভাতা, ৫ শতাংশ প্রবৃদ্ধি, বাড়ি ভাড়া, পূর্নাঙ্গ পেনসন সুবিধা এবং কারিগারী ও সাধারন শিক্ষার বৈষম্য দূরীকরন সহ ১১ দফা দাবী বাস্তবায়নের জন্য সরকারের প্রতি দাবী জানানো হয়।

সমাবেশ শেষে বেতন থেকে ৪ শতাংশ কর্তনের প্রতিবাদে একটি মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি তালা উপ শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here