তালা রিপোটার্স ক্লাবের আহবায়ক কমিটি গঠন

0
576

আহবায়ক মীর জাকির হোসেন, সদস্য সচিব জুলফিকার রায়হান।

বি. এম. জুলফিকার রায়হান,(তালা): তালার ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন “তালা রিপোটার্স ক্লাব” এর আহবায়ক কমিটি গঠিত হয়েছে। গঠিত কমিটির আহবায়ক হিসেবে মীর জাকির হোসেন (দৈনিক গ্রামের কাগজ) এবং সদস্য সচিব হিসেবে বি. এম. জুলফিকার রায়হান (দৈনিক সংবাদ ও দৈনিক প্রবাহ) নির্বাচিত হয়েছেন।
রিপোটার্স ক্লাবের আহবায়ক কমিটি গঠন উপলক্ষ্যে জরুরী সভা সোমবার বিকাল ৫টায় রিপোটার্স ক্লাব কার্যলয়ে {তালা বাজার ভাই ভাই আদর্শ (শফি) মার্কেট এর দ্বিতীয় তলা} অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন, রিপোটার্স ক্লাবের সভাপতি ও সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন। সভার পরিচালনা করেন, ক্লাবের সাংগঠনিক সম্পাদক বি.এম. জুলফিকার রায়হান।
বক্তব্য রাখেন, সাংবাদিক এম. এ জাফর, হাফিজুর রহমান, আপতাব হোসেন, অমল সেন, রফিকুল ইসলাম, কে.এম. শাহীনুর রহমান, মো. ফারুক হোসেন, শাহিনুর মোড়ল, মোতাহিরুল হক শাহীন, সিদ্দিকুর রহমান ও আব্দুর রহমান প্রমুখ।
সভার শুরুতে বিগত সভার অনুমোদন দেয়া হয় এবং তালা রিপোটার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত গাজী হাাবিবুর রহমান শিমু এবং সিনিয়র সদস্য প্রয়াত আ.কা.ম. সিরাজ উদ্দীনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। পরে সাংবাদিক মো. ফারুক হোসেন এর আবেদনের প্রেক্ষিতে- সর্বসম্মতিক্রমে তাকে ক্লাবের সদস্য হিসেবে গ্রহন করা হয়।
এছাড়া ক্লাবের কার্য নির্বাহী কমিটির মেয়াদ শেষ হওয়ায়- উপস্থিত সদস্যদের প্রস্তাব এবং সম্মতিক্রমে বিধি মোতাবেক ক্লাবের সভাপতি মীর জাকির হোসেন কমিটি বিলুপ্ত ঘোষনা করেন। পরে সভায় উপস্থিত সদস্যরা ক্লাবের পরবর্তী কার্য নির্বাহী কমিটি নির্বাচনের মাধ্যমে গঠন করার লক্ষ্যে আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।
এসময় সর্ব সম্মতিক্রমে মীর জাকির হোসেনকে আহবায়ক এবং বি.এম. জুলফিকার রায়হানকে সদস্য সচিব নির্বাচিত করা হয়। এছাড়া গঠিত আহবায়ক কমিটির সদস্য হিসেবে সাংবাদিক এম. এ জাফর, হাফিজুর রহমান, আপতাব হোসেন, অমল সেন, রফিকুল ইসলাম, কে.এম. শাহীনুর রহমান, মো. ফারুক হোসেন, শাহিনুর মোড়ল, মোতাহিরুল হক শাহীন, সিদ্দিকুর রহমান ও আব্দুর রহমানকে সদস্য হিসেবে নির্বাচিত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here