দ্বিতীয় মামলাতেও ভূমিমন্ত্রী পুত্রের জামিন নামঞ্জুর

0
387

পাবনা প্রতিনিধি : হামলা ও ভাঙচুরের অভিযোগে দায়ের করা দ্বিতীয় মামলাতেও ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালের জামিন নামঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার পাবনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামির পক্ষে জামিন প্রার্থনা করেন তার আইনজীবী অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু।

এসময় তমাল আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। শুনানি শেষে বিচারক রেজাউল করিম মামলায় আসামিকে শ্যোন অ্যারেস্ট দেখিয়ে জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঈশ্বরদী থানার এসআই শাহীন মিয়া জানান, গত ১৯মে ঈশ্বরদী পৌর সদরের কলেজ রোড মহল্লার আজমল হক বিশ্বাস বাদী হয়ে তার বাড়িতে হামলা ভাঙচুরের অভিযোগে এই মামলাটি দায়ের করেন।

এর আগে মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান বিশ্বাস বাদী হয়ে দায়ের করা একটি মামলায় গত রবিবার মন্ত্রীপুত্রসহ ১১ জনের জামিন নামঞ্জুর করেন আদালত। গত ১৮ মে মুখে কালো কাপড় বেঁধে ভূমিমন্ত্রী পুত্র উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল ও সাধারণ সম্পাদক রাজিব সরকারের নেতৃত্বে ঈশ্বরদী পৌর সদরের দুইটি বাড়ি ও তিনটি ব্যবসায় প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর করে।

এসময় মন্ত্রীর জামাতা ও ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর ব্যবসায় প্রতিষ্ঠান এবং উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাসের বাড়িতে ভাঙচুর চালানো হয়। মামলার পর যৌথ অভিযান চালিয়ে শরীফ তমালসহ ১১ জনকে আটক করে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here