ধর্ষণের মামলায় আদালতে দুই তরুণীর জবানবন্দি

0
239

ম্যাগপাই নিউজ ডেস্ক : বনানীর একটি হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগে আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ পাঁচ আসামির বিরুদ্ধে করা মামলায় আদালতে জবানবন্দি দিয়েছেন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকার মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিনের খাস কামরায় তাদের জবানবন্দি লিপিবদ্ধ করা শেষ হয় বলে আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই মো. মান্নান জানিয়েছেন।

এর আগে বেলা ১টার দিকে দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা ভিকটিম সাপোর্ট সেন্টারের পরিদর্শক ইসমত আরা এমি তাদের আদালতে হাজির করেন।

নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ (সংশোধিত) এর ২২ ধারা অনুযায়ী বিচারক খাস কামরায় জবানবন্দি লিপিবদ্ধ করবেন।

গত ৬ মে দায়ের করা এই মামলায় বলা হয়েছে, গত ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে ধর্ষণ করা হয় দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে।

মামলার প্রধান আসামি সাফাত আহমেদ আপন জুয়েলার্সের মালিকের ছেলে। অন্য আসামিরা হলেন তার দুই বন্ধু নাঈম আশরাফ ও সাদমান সাকিফ এবং গাড়িচালক ও দেহরক্ষী।

মামলার পর বনানী থানার পরিদর্শক মতিন এর তদন্তের দায়িত্ব পেয়ে আদালতে আবেদন করলেও পরে তদন্তকারী বদলানো হয়। এখন তদন্তের দায়িত্ব পেয়েছে পুলিশের উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগ।

পরিদর্শক মতিন বলেন, হোটেল রেইনট্রি হোটেল পরিদর্শন করে কয়েকজনের সঙ্গে ইতোমধ্যে কথা বলেছেন তারা।

ঘটনার ৩৭ দিন পর মামলা হওয়ায় অনেক সাক্ষ্য প্রমাণ নষ্ট হওয়ার সম্ভাবনা থাকার পরও আলামত ও সাক্ষ্য প্রমাণ সংগ্রহে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও দাবি করছে পুলিশ।

মামলার পাঁচ আসামিদের কাউকে পুলিশ এখনও গ্রেপ্তার করতে পারেনি। আসামিরা প্রভাবশালী বলে পুলিশ তাদের ছাড় দিচ্ছে বলেও অভিযোগ উঠেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here