নোকিয়া ৩৩১০’র দাম ১ লাখ ১৫ হাজার টাকা!

0
463

ম্যাগপাই নিউজ ডেক্স : কিছুদিন আগে মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান নোকিয়া বাজারে ফিরিয়ে এনেছে তাদের প্রবাদপ্রতিম মোবাইল সেট ৩৩১০। মোবাইল জমানার প্রথম দিকে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল এই সেটটি। সাধাসিধে চেহারা হলেও, অত্যন্ত টেকসই এবং সহজ-সরল ব্যবহারবিধি হওয়ার সুবাধে এটি মানুষের মন জয় করেছিল। পরবর্তীতে স্মার্টফোন জমানায় সেই সেট বাজার থেকে লোপ পায়। তবে কিছু দিন আগেই সেই ফোনকে নতুন চেহারায় ফিরিয়ে এনেছে নোকিয়া। পুরনো সুবিধাগুলি তো রয়েছেই, সঙ্গে রয়েছে বেশ কিছু আধুনিক ফিচার্স। নতুন চেহারার ৩৩১০ তার পুরনো জনপ্রিয়তা ফিরে পাবে বলেই আশা সংস্থার। আর এবার এই ফোনের প্রিমিয়াম সংস্করণও বেরিয়ে গেল।

কেভিয়ার নোকিয়া ৩৩১০ সুপ্রিমেো পুতিন নামের এই বিশেষ সংস্করণে রয়েছে বিশেষ আভিজাত্য। এই ফোনের সেটটিকে মুড়ে দেওয়া হয়েছে সোনা দিয়ে। সেটের বাইরের অংশে খোদাই করে দেওয়া হয়েছে রাশিয়ার জাতীয় সঙ্গীত। ফোনের পিছন দিকে মাঝামাঝি অংশে সোনা দিয়ে খোদাই করা হয়েছে রাশিয়ান সুপ্রিমো ভ্লাদিমির পুতিনের মুখ।

মূলত রাশিয়ার পুতিন-সমর্থকদের জন্যই প্রস্তুত এই ফোনের দাম স্থির করা হয়েছে বাংলাদেশি মুদ্রায় ১.১৫ লাখ টাকার মতো। চড়া দাম সত্ত্বেও রাশিয়ার জাতীয়তাবাদী মানুষজন এই ফোন কিনবেন বলেই আশা সংস্থার। তবে পৃথিবীর অন্যান্য অংশেও অবশ্য বিক্রি হচ্ছে এই ফোনাটি। সূত্র: এবেলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here