পাইকগাছায় এমপির মধ্যস্থতায় থানা-হাসপাতাল কর্তৃপক্ষের মধ্যে শান্তিপূর্ণ সমাধান

0
232

নিজস্ব প্রতিবেদক,পাইকগাছা: পাইকগাছায় অবশেষে এমপির মধ্যস্থতায় ও প্রশাসনের সহায়তায় পুলিশ-হাসপাতাল কর্তৃপক্ষের মধ্যে ভুল বোঝাবুঝির শান্তিপূর্ণ সমাধান হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফকরুল হাসানের দপ্তরে অনুষ্ঠিত বৈঠকে দু’পক্ষের পাল্টাপাল্টি বক্তব্যের পর এক পর্যায়ে ভুল বোঝাবুঝির অবসান হওয়ায় সকল শ্রেণীপেশার মানুষ এমপিসহ সংশ্লিষ্টদের স্বাগত জানিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সর্বশেষ বুধবার সকালে থানা পুলিশের সদস্য বাপ্পী কর্তব্যরত অবস্থায় অসুস্থ হয়ে পড়লে স্ত্রী ও এক পুলিশ সদস্য তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সঞ্জয় ঐ পুলিশ সদস্যের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ তুললে এক পর্যায়ে ওসি আমিনুল ইসলাম বিপ্লব ও সংবাদকর্মীরা হাসপাতালে জড়ো হলে পরিস্থিতি ভিন্ন মাত্রায় রূপ নেয়। জানা গেছে, পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ যার যার অবস্থান থেকে বিষয়টি সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেন এবং সর্বশেষ এমপি, উপজেলা চেয়ারম্যান, ইউএনও পর্যন্ত গড়ায়।

গতকাল সকালে উদ্ভুত পরিস্থিতিতে এমপি এ্যাডঃ শেখ মোঃ নুরুল হক উভয়পক্ষকে উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে অনুষ্ঠিত বৈঠকে শান্তিপূর্ণ সমাধান করে দেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স.ম. বাবর আলী, উপজেলা নির্বাহী অফিসার ফকরুল হাসান, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ প্রভাত কুমার দাশ, ওসি আমিনুল ইসলাম বিপ্লব, ওসি (তদন্ত) জাবিদ হাসান, ওসি (অপারেশন) প্রবীন চক্রবর্তী, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, ডেপুটি কমান্ডার আব্দুর রাজ্জাক মলঙ্গী, এমপিপুত্র শেখ মনিরুল ইসলাম, ডাঃ নিতিশ কুমার গোলদার, ডাঃ সুজন সরকার, ডাঃ সঞ্জয় মন্ডল, ডাঃ মশিউর রহমান মুকুল, ডাঃ আহসানারা বিনতে ময়না, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রশান্ত কুমার মন্ডল সহ সাংবাদিকবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here