প্রতিটি মানুষ এক সময় অতিত হয়ে যায় আমি ও এক সময় অতিত হয়ে যাব -মেয়র লিটন

0
330

আশানুর রহমান আশা :১৯৭৫ এর পরে যে মানুষগুলি মুজিব আদর্শ ধরে রেখে আওয়ামীলীগকে বাঁচিয়ে রেখেছে তারা ছিল মুজিব চেতানার মানুষ। মুজিব চেতনা কোনদিন বিলুপ্ত হয় না বিলুপ্ত হয়ে যেতে পারে না। যে মানুষ গুলো দলের জন্য অবদান রেখে গেছেন তাদের অবদান আমরা কোন দিন ভুলতে পারব না। কথা গুলো বললেন বেনপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।
বেনাপেলে মুক্তিযুদ্ধে নেতৃত্ব দানকারী এবং আওয়ামীলীগ সংগঠনের সকল পর্যায়ের প্রয়াত নেতা , কর্মী সমর্থকদের স্মরনে শোক , স্মরন ও দোয়া অনুষ্ঠানে বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথী যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন, এই মানুষ গুলো একের পর এক নির্য়াতন জুলুম সহ্য করে আওয়ামীলীগ সংগঠনকে ধরে রেখেছে। কোন প্রকার আওয়ামীলীগ যেন হোচট না খায় হোচট খেলে দেশের ক্ষতি হবে উন্নয়ন হবে না সে লক্ষে বেনাপোলের প্রয়াত নেতা আলহাজ¦ আব্দুল হক, আলহাজ¦ মোশারেফ হোসেন বিশ^াস, মাষ্টার কওসার আলী, আলহাজ¦ জাহেদুল ইসলাম, আ: করিম (চেয়ারম্যান) ডা; ইউসুফ আলম, আব্দুল আজিজ আহম্মেদ, খলিলুর রহমান, আনোয়ার হোসেন, আতিয়ার রহমান, ফারুক মাহমুদ, আ: জলিল, কালাচাঁদ মেম্বার কালূ, ফজলুর রহমান, আ: জলিল মোজাম্মেল হক, আলী কদর আলী হাসান রাখাল। এরা ঘাত প্রতিঘাত সহ্য করে ৭৫ পর থেকে বেনাপোলে আওয়ামীলীগকে ভালবেসে বঙ্গ বন্ধুকে ভালবেসে দলের জন্য কাজে করে গেছে। তারা অন্যায়ের কাছে মাথা নত করে নাই। তিনি উপস্থিত মুক্তিযোদ্ধা ও এলাকার প্রবীন আওয়ামীলীগের নেতা কর্মীদের বলেন আপনাদের পরামর্শ আমাদের খুব প্রয়োজন।আমাদের আপনারা পরামর্শ দেবেন।আপনাদের পরামর্শ নিয়ে শার্শা বেনাপোলকে আলোকিত করব। আমরা মুক্তিযুদ্ধো বিপক্ষের শক্তিকে কোন রকম প্রশ্রয় দিব না। তিনি বলেন পৃথিবীর যখন উচ্চ পর্যায়ের মানুষ মিটিং করতেন তখন বঙ্গবন্ধু তাদের খেদমত করতেন এটা ছিল বঙ্গ বন্ধুর জীবনের আদর্শ মর্যাদার সম্মানের। আজ যে সব নেতা কর্মীরা শার্শা বেনাপোলকে এপর্যন্ত এনে দাড় করিয়ে দিয়েছে সে সব নেতাদের কে আমরা সম্মান করি শ্রদ্ধা করি ভালাবাসি। পরনিন্দা পরচর্চা না করে জীবনকে অর্থ বহ করে তোলার জন্য সকলকে আহ্বান জানান। প্রতিটি মানুষ অতিত হয়ে যায় আমি ও এক সময় অতিত হয়ে যাব বলে তিনি প্রয়াত সকল আওয়ামীলীগ নেতা কর্মীদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।
বুধবার বেলা ৪ টার সময় বেনাপোল বঙ্গবন্ধু আদর্শ ভিত্তিক রাজনৈতিক পাঠশালা বেনাপোল আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা শিক্ষা বিষায়ক সম্পাদক আসিফ উদ দৌলা অলোক, আওয়ামীলীগ নেতা রহমত আলী, বেনপোল পৌরসভার প্যানেল মেয়র, শাহাবুদ্দিন মন্টুু মোস্তাক হোসেন স্বপন, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ ছাত্রলীগের শার্শা উপজেলা শাখার সাধারন সম্পাদক আকুল হোসাইন, আরিফুর রহমান, প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here