ফেসবুকে আপত্তিকর ছবি ঁঅতঃপর মণিরামপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা’র ঘটনায় থানায় মামলা

0
352

উত্তম চক্রবর্ত্তী, মণিরামপুর (যশোর):আপত্তিকর ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ায় যশোরের মণিরামপুরে কলেজ ছাত্রী ইতির আত্মহত্যার ঘটনায় তথ্য প্রযুক্তি আইন ও আত্মহত্যা প্ররোচনা ধারায় থানায় মামলা হয়েছে। শনিবার রাতেই ইতির পিতা স্বপন মলি¬ক বাদি হয়ে এই মামলা দায়ের করেছেন। মামলায় শিমুল মলি¬কের নাম উলে¬খসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করা করেছে। যার মামলা নং-২৭, তারিখ ১১/০৩/১৭ ইং। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। পুলিশের দাবি আসামী আটকে জোর চেষ্টা অব্যাহত রয়েছে।

উলে¬খ্য, গত শনিবার ভোর সাড়ে ছয় টার দিকে উপজেলা পাঁচবাড়িয়া গ্রামের স্বপন মলি¬কের মেয়ে কলেজ ছাত্রী ইতি মলি¬ক গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। এর আগে শুক্রবার রাত ৯ টার দিকে পার্শ্ববর্তী কুমারসীমা গ্রামের প্রদীপ মলি¬কের ছেলে শিমুল মলি¬ক ইতি মলি¬কের পিতাকে তার মেয়ের আপত্তিকর ছবি ইন্টারনেটে আছে জানিয়ে বলেন, দেখতে চাইলে তার (শিমুল) মোবাইলে দেখতে পারেন। ফোন পেয়ে ওই রাতেই মেয়ের কাছে ঘটনা জানতে চান স্বপন মলি¬ক। পরদিন ভোর সাড়ে ছয়টার দিকে বাড়ির পরিত্যাক্ত ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন ইতি।
এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম জানান, এই ঘটনায় থানায় তথ্য প্রযুক্তি আইন ও আত্মহত্যা প্ররোচনা ধারায় থানায় মামলা হয়েছে। আসামী আটকে জোর চেষ্টা অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here