ফেসবুকে আপত্তিকর মন্তব্য ।। চেয়ারম্যান সাঈদ মেহেদির বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা

0
221

ডিএম কামরুল ইসলাম সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরা-৪ আসনের সাংসদ ও তার পরিবার সম্পর্কে ফেসবুকে অসম্মানজনক মন্তব্য লেখায় কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৌতলা ইউপি চেয়ারম্যান সাঈদ মেহেদির বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা হয়েছে। সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বাঁধঘাটা গ্রামের রেজানুল আজাদ এ মামলা করেন।
মামলার বাদি রেজানুল আজাদ জানান, তিনি সাতক্ষীরা-৪ আসনের সাংসদ এস,এম জগলুল হায়দারকে নিয়ে ‘স্বপ্নের ফেরিওয়ালা’ নামের একটি ইতিবাচক লেখা শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে ফেসবুকে আইডিতে পোস্ট করেন। এর পরপরই ওই দিন দুপুর ১১টা ৫৩ মিনিটে সাঈদ মেয়েদি তার ফেসবুক আইডি থেকে সাংসদ ও তার বাবা সম্পর্কে আপত্তিকর ও অসম্মানজনক মন্তব্য ০০০০২করেন। এ বিষয়টি নিয়ে তিনি ওইদিন সাঈদ মেহেদিকে আসামি করে শ্যামনগর থানায় তথ্য ও প্রযুক্তি আইনের ৫৭ ধারায় একটি মামলা করেছেন।
কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৌতলা ইউপি চেয়ারম্যান সাঈদ মেহেদি সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ফেসবুকে সাংসদ এস,এম জগলুর হায়দার ও তার বাবা সম্পর্কে মন্তব্য পোস্ট করার কথা অস্বীকার করে বলেন, তিনি কয়েকদিন অসুস্থ ছিলেন। এ সময় তার মুঠোফোন বিভিন্ন জনের কাছে ছিল। তারা কেউ হয়ত তার ভাবমূর্তি ক্ষুণœœ করার জন্য এ ধরনের পোস্ট দিতে পারে। তবে তিনি পোস্ট দেখেননি।
এ ব্যাপারে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, সাঈদ মেয়েদি আইডি থেকে পোস্ট করা সাংসদ এস, এম জগলুর হায়দার ও তার বাবার নামে অসম্মানজনক ও অপত্তিকর মন্তব্যের একটি স্ক্রিন সটও মামলার বাদি জমা দিয়েছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here