বাগেরহাটে ট্রলারডুবি : আরো ৩ নারীর লাশ উদ্ধার

0
256

নিজস্ব প্রতিবেদক: বাগেরহাটের মোড়েলগঞ্জের পানগুছি নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ আরো তিন নারীর লাশ উদ্ধার করা হয়েছে। এরা হলেন বাগেরহাটের শরণখোলা উপজেলার খেঁজুরবাড়িয়া গ্রামের পুলিশ সদস্য জাহিদুল ইসলামের স্ত্রী নাছিমা বেগম (৩২), মোড়েলগঞ্জ উপজেলার বারইখালি গ্রামের বশির শেখের স্ত্রী লাবনী বেগম (১৮) ও নাসরিন বেগম। তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
অভিযানের চতুর্থ দিন শুক্রবার সকাল ৭টার দিকে পানগুছি নদীর ফেরিঘাট ও কাঁঠালতলা এলাকা থেকে ভাসমান অবস্থায় ওই তাদের লাশ উদ্ধার করে নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা।

এ নিয়ে গত চারদিনে নারী, শিশুসহ মোট ১৬ জনের লাশ উদ্ধার করা হলো। এখনো চারজন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে অভিযান চালাচ্ছে কোস্টগার্ড, নৌবাহিনী ও ফায়ার সার্ভিস।
ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক সরদার মাসুদুর রহমান বলেন, অভিযানের চতুর্থ দিন শুক্রবার সকালে পানগুছি নদীর প্রায় পাঁচ কিলোমিটার দূরে কাঁঠালতলা এলাকা থেকে নাছিমা বেগমের এবং ফেরিঘাট থেকে লাবনী বেগম ও নাসরিন বেগমের লাশ উদ্ধার করা হয়। নিখোঁজ চারজনকে উদ্ধারে অভিযান চলছে। গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পারাপারের সময় ৮০ জন যাত্রী নিয়ে পানগুছি নদীতে ট্রলারটি ডুবে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here