বিএনপি ক্ষমতায় গেলে পরিস্থিতি ভয়াবহ হবে: কাদের

0
297

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বিএনপি ক্ষমতায় গেলে পরিস্থিতি ভয়াবহ হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার চট্টগ্রাম নগরীর বাকলিয়ার কেবি কনভেনশন হলে দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, আপনারা ঐক্যবদ্ধ না হলে আওয়ামী লীগ দুর্বল হবে। এতে করে পরিস্থিতি ২০০১ সালের চেয়ে ভয়ঙ্কর হবে। বিএনপি ক্ষমতায় আসলে দেশের পরিস্থিতি কি হবে তা একবার চিন্তা করুন। তারা ক্ষমতায় আসলে আবারও ২১ আগস্টের মত ঘটনা ঘটবে। আওয়ামী লীগের নেতাকর্মীদের রক্ত ঝড়বে, খুন ও লুণ্ঠন হবে।

তিনি বিএনপির চেয়ারপারসনকে উদ্দেশ্য করে বলেন, বিদেশে বসে ষড়যন্ত্র করে আওয়ামী লীগের বিরুদ্ধে কখনো সফল হবেন না। কারণ আওয়ামী লীগের প্রধান শক্তি জনগণ।

নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীদের টাকা খরচ প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন, সামনে নির্বাচন আসছে। এখন অনেকেই টাকা খরচ করার মৌসুম পেয়েছে। তারা বিভিন্ন জায়গায় খরচও করছে। কিন্তু আওয়ামী লীগের অনেকে পরিবার পরিজন নিয়ে কষ্টে আছে। বিয়ে দিতে পারছে না। ওই সমস্ত নেতাকর্মীদের খোঁজ খবর নেয়ার জন্য নির্দেশ দেন তিনি।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, কোন বিদেশী ফরমুলা দিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করা যাবেনা।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মুসলিম উদ্দিনের সভাপতিত্বে প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here