বিয়ের জন্য তরুনীর কিডনি বিক্রি!

0
211

ম্যাগপাই নিউজ ডেক্স : মনের মানুষকে কাছে পেতে কত কাণ্ডই না করে। কিন্তু, ভারতের বিহারের এই তরুণী যা করলেন তা শুনে তাজ্জব বনে গিয়েছেন অনেকে। প্রেমিককে বিয়ে করবেন বলে কিডনি বেঁচতে গিয়েছিলেন ওই তরুণী। কিডনি বিক্রির টাকা দিয়ে প্রেমিকের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন তিনি।

২১ বছরের ওই তরুণী বিবাহিত। সেই বিয়ে বেশিদিন টেকেনি। বিবাহ বিচ্ছেদের পর ফের ঠাঁই হয় বাপের বাড়িতে। সেখানে এসে প্রতিবেশী এক তরুণের সঙ্গে আলাপ হয় তার। ধীরে ধীরে গড়ে ওঠে ঘনিষ্ঠতা।
এদিকে কাজের সূত্রে প্রেমিককে পাড়ি দিতে হয় ভারতের উত্তর প্রদেশের মোরাদাবাদে। ফোনেই চলত প্রেমপর্ব। বিয়ের কথা উঠতেই ওই তরুণ জানায়, ১ লক্ষ ৮০ হাজার টাকা পেলেই তবেই সে বিয়ে করবে।
অত টাকা কোথা থেকে জোগাড় হবে সেই চিন্তাতেই তরুণীর মাথায় এল কিডনি বিক্রির ফন্দি। কাউকে না জানিয়ে সোজা বেরিয়ে এলেন বাড়ি থেকে। কিডনি বিক্রি করতে পাড়ি দিলেন দিল্লি। চলে যান সেখানকার এক সরকারি হাসপাতালে। ডাক্তারদের গিয়ে সব বলতেই তারাই কিডনি পাচার চক্র সন্দেহে পুলিশ ও নারী কমিশনে ফোন করেন।
তারপরেই সব রহস্যের অবসান। উঠে এসেছে অদ্ভুত এক প্রেমের কথা। যেখানে তরুণী পণের টাকা জোগাড় করতে নিজের কিডনি বিক্রির দুঃস্বপ্ন দেখেছেন। সব শুনে হতবাক চিকিৎসক ও নারী কমিশনের কর্মীরা।
ভারতের কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, ওই তরুণীর মুখে সব শুনে বিহারে তার পরিবারকে খবর দেওয়া হয়। বিষয়টি এখন বিহার নারী কমিশন তদন্ত করছে। সেই সঙ্গে ওই তরুণের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here