“বেনাপোলে শেখ হাসিনার ৩৭ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুুষ্ঠিত হয়েছে”

0
564

আরিফুজ্জামান আরিফ : গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধামন্ত্রী জাতির জনক শেখ মুজিবর রহমানের জৈষ্ঠ্য কন্যা বাঙ্গালী জাতির স্বপ্ন ডিজিটাল ও উন্নত বাংলাদেশ নির্মানের কারিগর গনতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার ৩৭ তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বেনাপোল হাইস্কুল মাঠে শুক্রবার বিকাল ৪ টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বেনাপোল পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আহসান উল্লাহ মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌরমেয়র আশরাফুল আলম লিটন, বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফউদ- দৌলা অলোক ,জেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য শার্শা উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মিন্নু, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষায়ক সম্পাদক ইলিয়াছ আযম, দপ্তর সম্পাদক আজিবার রহমান, বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, যশোর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আকুল হোসাইন, আরিফুর রহমান, দ্বীন ইসলাম প্রমুখ।

প্রধান অতিথী আশরাফুল আলম লিটন বলেন, পৃথিবীর মানচিত্রে যে পরিবার রক্ত দিয়ে এদেশকে ভালোবেসে এখনো উন্নয়ন করে যাচ্ছে সে পরিবার শেখ হাসিনার পরিবার। তিনি বলেন ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিব সহ তার পরিবারকে যে নির্মমভাবে হত্যা করা হয়েছিল তা পৃথিবীর মানুষ বাঙ্গালী জাতি কোন দিন ভুলবে না ভুলতে পারে না। ৩৭ বছর আগে শেখ হাসিনা যদি এদেশে প্রত্যবর্তন না করতেন তাহলে আজ জাতি পৃথিবীর মানচিত্রে মাথা উচু করে দাড়াতে পারতেন না। তিনি বলেন শেখ হাসিনাকে বার বার হত্যার চেষ্টা করা হয়েছে। তাকে ৯ বার জেল ও গৃহবন্দি করে রাখা হয়েছে।তারপর ও সে বাঙ্গালী জাতির উন্নয়নের জন্য নিজের জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছে। আজ শেখ হাসিনার উন্নয়ন দেখে জামাত শিবিরের প্রেতাত্বারা বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে । তাই সকলকে সজাগ থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালি করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here