বেনাপোলে সিএন্ডএফ এজেন্টস ষ্টাফ এসোসিয়েশনের মানববন্ধন

0
204

বেনাপোল প্রতিনিধি : বেনাপোল প্রতিনিধি : সাত দফা দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে বেনাপোল সিএন্ডএফ এজেন্টস ষ্টাফ এসোসিয়েশন। সোমবার সকাল ১০টা থেকে ১১ টা পর্যন্ত বেনাপোল কাষ্টমস হাউসের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন শেষে এক আলোচনা সভা বেনাপোল সিএন্ডএফ ষ্টাফ এসোসিয়েশনের সভাপতি মুজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, আমিরল ইসলাম, নজরুল ইসলাম, হাসানুজ্জামান তাজিন, আসানুর রহমান, রেজাউল হোসেন লাল্টু, শাকিরুল ইসলাম শাকিল, মহিউদ্দিন, কামাল হোসেন, মাহাবুবুর রহমান, কবির হোসেন, বিল্লাল হোসেন মিন্টু, রানা আহম্মেদ, রিয়াজুল ইসলাম, সুমন হোসেন, আসাদুজ্জামান আসাদ প্রমুখ।
বক্তরা বলেন, দীর্ঘদিন ধরে তাদের দাবির ব্যাপারে কাস্টমস, বন্দর ও সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দকে বলা হলেও তারা বিষয়টি আমলে নিচ্ছেন না। আবার অনেকে বিরোধীতা করছেন। তাদের সাত দফা দাবি বাস্তবায়ন করার জন্য উর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি জোর দাবি জানান।
তাদের দাবির মধ্যে রয়েছে, বিল অব এন্ট্রি প্রতি ৩০ টাকা চাঁদা প্রদান, সিএন্ডএফ এজেন্ট প্রতিষ্ঠানে কর্মরত সদস্যদের সু-নির্দিষ্ট বেতন ভাতা নির্ধারণ, সুনির্দিস্ট কারণ ব্যতিত কর্মী ছাটাই বন্ধ, কাস্টমস হাউজ ও বন্দরে কর্মরত সিএন্ডএফ প্রতিনিধিগণের কাজ করার জন্য বসার জায়গা নিশ্চিতকরণ, কাস্টমসের হয়রানি বন্ধ ও এনজিও মুক্ত এবং বন্দরে পর্যাপ্ত পরিমাণ ইকুপমেন্টের ব্যবস্থা করা।
মানববন্ধনকারীরা বলেন, আমাদের এ সব দাবি মানা না হলে এ আন্দোলন অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে আরো কঠোর পদক্ষেপ নেয়ার হুশিয়ারী উচ্চারণ করেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here