বেনাপোল পোর্ট থানার ওসি মাসুদ করিমকে বিদায়ী শুভেচ্ছা জানালো বন্দর প্রেসক্লাবের কমিটির সদস্যবৃন্দ

0
57

রাশেদুজামান (রাসেল) বেনাপোলঃ দীর্ঘ এক বছর দায়িত্ব পালন শেষে বেনাপোল পোর্ট থানার ওসি আবু সালেহ মাসুদ করিমকে গত বুধবার (৩১জুলাই) পুলিশ হেডকোয়ার্টার এর আদেশে তাকে ঢাকা সিটির উত্তরায় (এ,পি,বি,এন) এ বদলি করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (৩ আগষ্ট) রাতে বিদায়ী এ ওসিকে বিদায়ী শুভেচ্ছা জানান বন্দর প্রেসক্লাব, বেনাপোলের সাংবাদিকবৃন্দ ।

এ সময় ওসি মাসুদ করিম জানান, চলার পথে ভুল ভ্রান্তি থাকবে, এটা স্বাভাবিক। আর সেই ভুল ভ্রান্তিকে উর্দ্ধে রেখে, সর্বপরি সাংবাদিক ভাইরা সর্বদা আমাকে সহযোগিতা করেছেন। আমিও চেষ্টা করেছি তাদেরকে সাথে নিয়ে, অপরাধ দমন করার। জানিনা আমি কতটুকু আমি সফল হয়েছি। সেটা আপনারা সাংবাদিক ভাইরাই ভালো বলতে পারবেন। তবে বিদায়ী এ লগ্নে আপনারা আমার জন্য দোয়া করবেন এই কামনা করি। এবং আপনাদের দোয়া নিয়ে আমি যেখানেই দায়িত্ব পালন করি না কেন, যেন সততার সাথে পালন করতে পারি।

বিদায়ী এ শুভেচ্ছায় উপস্থিত ছিলেন, বন্দর প্রেসক্লাব, বেনাপোলের সভাপতি শেখ কাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান রাসেল, দপ্তর সম্পাদক এসএম স্বপন, প্রচার সম্পাদক শাহাবুদ্দিন আহম্মেদ, সহ-প্রচার সম্পাদক মাসুদ, সাংস্কৃতিক সম্পাদক মারুফ, সোহাগ, রাব্বিসহ বন্দর প্রেসক্লাব, বেনাপোলের সাংবাদিক বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here