বেনাপোল বাহাদুরপুর পল্লীর মানুষের ভাগ্য উন্নয়ন ঘটাবে বাজেট- চেয়ারম্যান,মিজানুর রহমান

0
194

বিশেষ প্রতিনিধি : বেনাপোল বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বলেছেন,স্থানীয় সরকার ব্যবস্থার উন্নয়নে কাজ করছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকার।আইনের শাসন বিচার বিভাগ,আর্থসামাজিক ও পল্লী এলাকার মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন সহ ভাগ্য উন্নয়নে একাধিক প্রকল্প গ্রহন করা হচ্ছে।

এ সবের বাস্তবায়নে কাজ করছেন তারা। এসময় তিনি ২০১৭-২০১৮অর্থ বছরের ইউনিয়ন পরিষদের ২কোটি ২লাখ ৫১ হাজার ১০টাকা বাজেট ঘোষনা করেন। এর মধ্যে উন্নয়ন বাজেট ১কোটি ৯৩ লাখ ৫১ হাজার ৫শ ১০টাকা আর রাজস্ব ব্যয় ৮লাখ ৯৯হাজার ৫শ’ টাকা ধরা হয়। যা গত অর্থবছরে উন্নয়ন ও রাজস্ব বাজেট ঘোষনা করা হয়েছিল ১কোটি ২লাখ ৬৯ হাজার৫শ টাকা। বাজেটে উন্নয়নের প্রতিফলন ঘটাবে। এজন্য সবার সহযোগিতা কামনা করেন তিনি।

মঙ্গলবার দুুুপুরে বেনাপোল বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উন্মুক্ত বাজেট ঘোষনা অনুষ্টানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,স্থানীয় সংবাদ কর্মী এম এ রহিম, শিক্ষক গোলাম রসুল,ইউপি সচিব মিলন হোসেন,মেম্বর আব্দুল মান্নান,ইউনুস আলী, লুৎফর রহমান মিন্টু,রুহুল আমিন,মফিজুর রহমান,সাকের আলী,চায়না খাতুন,আনজু মানয়ারা খাতুন,বখতিয়ার রহমান বক্ত,আম্বিয়া খাতুন,মশিয়ারর রহমান সহ সুধিজনেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here