ব্রিটেনে ঈদের জামাতে হানা দিল উন্মত্ত গাড়ি, আহত ৬ (ভিডিও)

0
238

ব্রিটেনে ঈদের জামাতে আচমকা আতঙ্ক বয়ে আনল উন্মত্ত গাড়ি। ব্রিটেনের নিউক্যাসলে ঈদের জামাত শেষ হওয়ার পর ভিড়কে পিষে দিল বেপরোয়া গাড়ি। এই ঘটনায় অন্তত ৬ জন গুরুতরভাবে আহত হয়েছেন। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ব্রিটিশ পুলিশ সূত্রের খবর, এক মধ্যবয়সী নারী সেই গাড়িটি চালাচ্ছিলেন। তাকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু এটি নিছকই দুর্ঘটনা, নাকি সন্ত্রাসবাদী হানা, তা এখনও স্পষ্ট নয়। সেই নারী গাড়ির ওপর নিয়ন্ত্রণ হারিয়েছিলেন বলে শোনা যাচ্ছে। তবে পুলিশ ঘটনাটি বিস্তারিতভাবে খতিয়ে দেখছে বলে জানা গেছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম সূত্রের খবর, নিউক্যাসলের ওয়েস্টগেট সেন্টার ফর স্পোর্টে ঈদের জামাতের আয়োজন করা হয়েছিল। প্রার্থনা শেষে সামনের লনে ভিড় জমিয়েছিলেন স্থানীয় মুসলিমরা। আচমকা একটি গাড়ি সেই ভিড়ের মধ্যে ঢুকে পড়ে এবং সকলকে ছিটকে দিয়ে এগোতে থাকে।

এই ঘটনার একটি ভিডিও প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওটিতে আতঙ্কিত লোকজনকে এলাকা ছেড়ে ছুটে পালাতে দেখা গেছে। তবে পুলিশ ঘটনা স্থলেই উপস্থিত ছিল। আতঙ্কে ছোটাছুটি শুরু হতেই পুলিশকর্মীরা দুর্ঘটনাস্থলের দিকে দৌড়ে যান এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। গ্রেফতার করা হয় গাড়ির চালককে।

পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে, এটি একটি দুর্ঘটনা। যে নারী গাড়ি চালাচ্ছিলেন, তিনি নিয়ন্ত্রণ হারানোতেই এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তের পর পুলিশ মনে করছে। তবে জিজ্ঞাসাবাদ এখনও চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here