মাদারীপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ১৫

0
455

মাদারীপুর প্রতিনিধি: ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর উপজেলার কামালদি এলাকায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। এই ঘটনায় আরো কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। আজ সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর প্রায় দুই ঘণ্টা ঢাকা-বরিশাল মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। এসময় রাস্তার উভয় পাড়ে প্রায় তিন কিলোমিটার এলাকা জুড়ে যান জটের সৃষ্টি হয়।

রাজের থানা পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সকাল সাড়ে ৭টার সময় বরিশাল থেকে আসা যাত্রীবাহী বিআরটিসি বাস ও বিপরীত দিক থেকে আসা আম বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুটি পরিবহনই দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। পরে রাজৈর হাসপাতালে নেয়ার পর আরো একজন মারা যায়। এছাড়া আরো অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে। আহতদের রাজৈর ও মাদারীপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে ফার্য়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। এতে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। নিহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, বগুড়ার সারিয়াকান্দি এলাকার স্বপন কুমার ঘোষের ছেলে শুভ ঘোষ (২২) ও বরিশালের গৌনদীর মহিউদ্দিন খানের ছেলে সাইদুর রহমান খান (৪০)। অপর জনের পরিচয় নিশ্চত হওয়া যায়নি।

এব্যাপারে রাজৈর থানার অফিসার ইনচার্জ কামরুল হাসান জানান, আহতদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নেয়া হয়েছে। মহাসড়কে যানজট মুক্ত করে যান চলাচল স্বাভাবিক হয়েছে। এই ঘটনায় আম বোঝাই ট্রাকটি উদ্ধার করে মালামাল রক্ষণাবেক্ষণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here