মোশাররফ করিমের নায়িকা মাহি

0
264

জলসা ডেস্ক: মোশাররফ করিমের কমেডি সংলাপে মুগ্ধ হন না এমন ভক্ত মনে হয় খুঁজে পাওয়া যাবে না দেশে। বেশ কয়েক বছর ধরেই ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় ও সফল অভিনেতা তিনিই। নাটকের পাশাপাশি মাঝে মাঝে কাজ করেন বড় পর্দায়ও। সেখানেও সমানভাবে সফল এ বহুমাত্রিক গুণের অধিকারী এ অভিনয় শিল্পী।

‘জয়যাত্রা’, ‘রূপকথার গল্প’, ‘দারুচিনি দ্বীপ’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘প্রজাপতি’, ‘টেলিভিশন’, ‘জালালের গল্প’ এবং ‘অজ্ঞাতনামা’র মত বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এবার তিনি নোয়িকা হিসেবে পাচ্ছেন বড় পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী ‘ম্যাজিক মামুনি’ মাহিয়া মাহিকে।

মোশাররফ করিমের নতুন ছবির নাম ‘ফালতু’। ছবিটি পরিচালনা করবেন ওয়াজেদ আলী সুমন। আগামী ৭ সেপ্টেম্বর থেকে গাবতলী বাসস্ট্যান্ড, সদরঘাট, কমলাপুর রেলস্টেশনসহ বিভিন্ন জায়গায় শুরু হবে ছবিটির শুটিং। কিছু কাজ হবে বান্দরবানে। এছাড়া অন্যান্য প্রস্তুতিও সম্পন্ন হয়েছে।

বর্তমানে মালয়েশিতে আছেন মোশাররফ করিম। দেশে ফিরলেই সবকিছু চূড়ান্ত হবে বলে জানা গেছে।

১৯৭২ সালের ২২ আগস্ট ঢাকায় জন্ম মোশররফ করিমের। তবে তার পৈতৃক বাড়ি বরিশালে। অসাধারণ অভিনয় দক্ষতার জন্য তিনি পেয়েছেন একাধিক পুরস্কার। ২০০৮ সালে দেয়াল আলমারি, ২০১২ সালে জর্দ্দা জামাল, ২০১৩ সালে সেই রকম চা খোর নাটকে অভিনয়ের জন্য মেরিল প্রথম আলো পুরস্কার-এ সমালোচকদের বিচারে শ্রেষ্ঠ পুরুষ টিভি অভিনয়শিল্পীর পুরস্কার অর্জন করেন তিনি। এছাড়া ২০০৯ সালে হাউজফুল, ২০১১ সালে চাঁদের নিজস্ব কোন আলো নেই, ২০১৩ সালে সিকান্দার বক্স এখন বিরাট মডেল, ২০১৪ সালে সেই রকম পানখোর, এবং ২০১৫ সালে সিকান্দার বক্স এখন নিজ গ্রামে নাটকে অভিনয়ের জন্য তিনি মেরিল প্রথম আলো পুরস্কার-এ তারকা জরিপে শ্রেষ্ঠ পুরুষ টিভি অভিনয়শিল্পীর পুরস্কারও অর্জন করেন। এমনকি ২০১৫ সালে পর্তুগালের আভাঙ্কা চলচ্চিত্র উৎসবের ১৯তম আসরে ‘জালালের গল্প’ চলচ্চিত্রে অভিনয়ের জন্যও তিনি পুরস্কৃত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here