ময়নামতি ম্যাটস্ ওরিন্টেশন

0
163

মনির হোসেন:শুক্রবার সকালে ১০টায় কুমিল্লা নুরপুর বারপাড়া(গুধিরপুকুর পূর্ব পাড়)ময়নামতি ম্যাটস ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডাঃ সোহেল মাহমুদ । এসময় উপস্থিত ছিলেন ডা: মো: আর ইউ মাসুম,কানিজ ফাতেমা ইউমি এবং রোকেয়া বেগম।
ওরিয়েন্টেশনে বক্তারা বলেন দেশের স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়নে স্বাস্থ্য প্রযুক্তিবীদ ও মেডিকেল এ্যসিসটেন্টদের অনন্য ভুমিকা রয়েছে। সারা বাংলাদেশে আপামর জনগোষ্ঠির স্বাস্থ্য সেবায় এই সব মেডিকেল এ্যসিসটেন্টরা নিরন্তর কাজ করে যাচ্ছে। ময়নামতি ম্যাটস পরিচালিত এই প্রতিষ্ঠানে প্রতিবছর সফলতার সাথে কোর্সে অংশগ্রহণকারীরা সফল ভাবে সম্পন্ন করে থাকে।
প্রধান অতিথি ডাঃ সোহেল মাহমুদ বলেন, উচ্চ শিক্ষা গ্রহনের মাধ্যমে নবাগত শিক্ষার্থীরা একদিন মানবসম্পদে পরিনত হবে। তারাই দেশ এবং সমাজকে সামনের দিকে এগিয়ে নেবে। বিশেষ করে স্বাস্থ্য সেবায় নিজে কে নিয়োজিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়ার সংগ্রামে নিজেদের আত্বনিয়োগ করার আহবান জানান। তিনি বলেন, আমরা কুমিল্লায় স্বাস্থ্য সেবা মানুষের দৌরগোড়ায় পৌঁছে দিতে আমাদের প্রয়াস অব্যহত থাকবে।জাতীয় উন্নয়ন ও অগ্রগতির প্রধান চালিকাশক্তিতে রুপ নিয়েছে স্বাস্থ্য সেবা। কুমিল্লার প্রতিটি-গঞ্জে আমরা সরকারের পাশাপাশি স্বাস্থ্য সেবা পৌঁছে বদ্ধপরিকর।
উল্লেখ্য যে এ বছর বিভিন্ন কোর্সে ২৮ জন শিক্ষার্থী তাদের কোস সফলতার সাথে শেষ করে।অনুষ্ঠানের প্রধান অতিথি ডাঃ সোহেল মাহমুদ উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন এবং শিক্ষর্থীদেরকে ফুলেল শুভেচ্ছা জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here