ময়মনসিংহের ১২ উপজেলায় ৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

0
132


ময়মনসিংহ প্রতিনিধি : পঞ্চম উপজেলা নির্বাচনের চতুর্থ ধাপে ময়মনসিংহের ১২টি উপজেলার মধ্যে ৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলছেন। এর মধ্যে গফরগাঁও উপজেলায় কোনো ভোটই হতে যাচ্ছে না। কারণ এ উপজেলায় সব পদেই প্রার্থীরা জয়ী হচ্ছেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়।

চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল অনুযায়ী বুধবার ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। প্রত্যাহারের শেষ দিনে এমন তথ্য জানান জেলার দুই রিটার্নিং কর্মকর্তা।

ময়মনসিংহ সদর, ধোবাউড়া, হালুয়াঘাট, ঈশ্বরগঞ্জ, ফুলপুর ও গফরগাঁও উপজেলার রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন জানান, গফরগাঁও উপজেলায় কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় আওয়ামী লীগ মনোননীত চেয়ারম্যান প্রার্থী আশরাফ উদ্দিন বাদল, ভাইস-চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রেশমা আক্তার বিজয়ী হয়েছেন। এছাড়াও হালুয়াঘাটের মহিলা ভাইস চেয়ারম্যান পদে ঝর্ণা ঘোষ বিজয়ী হয়েছেন।
অন্যদিকে গৌরীপুর, নান্দাইল, মুক্তাগাছা, ফুলবাড়িয়া, ভালুকা ও ত্রিশাল উপজেলার রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার দেওয়ান মো. সারওয়ার জানান, এই ছয় উপজেলার মধ্যে ফুলবাড়িয়া থেকে নৌকার মনোনীত প্রার্থী আব্দুল মালেক সরকার মালকি চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এই উপজেলায় ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী রয়েছেন। এছাড়া বাকি পাঁচ উপজেলায় সব পদেই প্রতিদ্বন্দ্বী প্রার্থী রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here