যশোরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্রাক কর্মকর্তার সর্বস্ব লুট 

0
219
যশোরে শাহ কাজী জহির উদ্দিন(৫৫) নামে এক ব্র্যাক কর্মকর্তা অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খইয়েছেন।

নিজস্ব প্রতিবেদক, যশোর: যশোরে শাহ কাজী জহির উদ্দিন(৫৫) নামে এক ব্র্যাক কর্মকর্তা অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খইয়েছেন। বৃহস্পতিবার রাতে এঘটনা ঘটে। তিনি নড়াইলের লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের মৃত কাজী মকবুল হোসেনর ছেলে। ও মেহেরপুরের গাংনী উপজেলায় ব্র্যাকে চাকরি করেন। কোতয়ালী থানা পুলিশ তাকে উদ্ধার করে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

ভুক্তভোগি ও স্বজনরা জানান, বৃহস্পতিবার জহির উদ্দিন ঈদের ছুটিতে কুষ্টিয়া থেকে রুপসা পরিবহনের একটি বাসে চেপে বাড়ি যাওয়ার উদ্দেশে যশোর রওনা হয়। এসময় গাড়ীর মধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। এতে কাছে থাকা নগদ ৪৫হাজার টাকা ও দুইটি মোবাইল খোয়া যায়। বাসটির শ্রমিকরা তাকে রাতে কাউন্টারে রেখে পুলিশে সংবাদ দেয়। কোতয়ালী থানা পুলিশের এসআই হিমেল তাকে উদ্ধার করে ওই রাতে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

জরুরী বিভাগে ডা.এম আব্দুর রশিদ জানান,তাকে অঞ্জ্যান অবস্হায় ভর্তি করে চিকিৎসায় ওয়াডে পাঠানো হয়েছে ২৪ঘন্টা পার নাহলে কিছুই বলা যাচ্ছে না।

এসআই হিমেল হোসেন জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে শহরের সৌখিন পরিবহন কাউন্টার থেকে জহির উদ্দিনকে অঞ্জান অবস্হায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পকেটে থাকা কাগজ থেকে কিছু মোবাইল ফোন সংগ্রহ করে শ্যালক ইফতেখার আহমেদকে সংবাদ দেওয়া হয়। তার কাছ থেকে জানা গেছে, জহির

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here