যশোরে এবার কায়েমকোলায় পুলিশের হাতে ১২টি স্বর্ণের বারসহ এক যুবক গ্রেফতার

0
267

বিশেষ প্রতিনিধি : জেলা গোয়েন্দা শাখা ও ঝিকরগাছা থানা পুলিশ রোববার বিকেলে যশোরের ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা  এলাকা থেকে ১ কেজি ৩শ’ ৯০ গ্রাম ওজনের ১২ টি স্বর্ণের বারসহ সাইফুল  খাঁ (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে। সে যশোরের শার্শা উপজেলার লক্ষন পুর গ্রামের রাশেদ খাঁর ছেলে।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ও ঝিকরগাছা থানা পুলিশ জানায়, সাইফুল খাঁ (৩৫) নামে ওই যুবক তার স্যান্ডেলের শুকতলায় বিশেষ ব্যবস্থায় ১২টি স্বর্ণের বার বহন করছিলেন। উক্ত যুবক কায়েমকোলা বাজার থেকে বেনাপোলের শিকারপুর সীমান্ত এলাকার দিকে একটি মোটরসাইকেলযোগে (যশোর হ-১৪-৯২৬০) যাচ্ছিলেন বলে পুলিশ জানায়।
গোপন সূত্রের খবরে পুলিশের একটি দল মনোহরপুর গ্রামে অবস্থান নেয়। বিকেল ৫টায় সাইফুল উক্ত নাম্বারের মোটরসাইকেলে যাচ্ছিলেন। ওই সময় জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র একটি চৌকসদল উক্ত মোটর সাইকেল থেকে সাইফুল খাঁ কে গ্রেফতার করে। পরে তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায় তার পায়ের স্যান্ডেল থেকে বিশেষ ব্যবস্থায় রাখা ৬টি করে মোট ১২টি স্বর্ণের বার উদ্ধার করেন।
পুলিশ আরো জানায়, গ্রেফতারকৃত সাইফুল খাঁ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা এলাকার এক ব্যক্তি ওই সোনা তাকে শিকারপুর সীমান্ত এলাকায় রবিউল নামে এক ব্যক্তির কাছে পৌঁছে দেওয়ার জন্যে তার কাছে দেন। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালান বলে পুলিশের কাছে দাবি করেন।জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তা ও স্থানীয় লোকজনের উপস্থিতিতে স্বর্ণের বার গুলো জব্দ করা হয় বলে পুলিশ সাংবাদিকদের জানিয়েছেন। গ্রেফতারকৃত সাইফুল খাঁকে ঝিকরগাছা থানায় সোপর্দ করে মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here