যশোরে গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার, অস্ত্র-গুলি-বোমা উদ্ধারের দাবি পুলিশের

0
263

নিজস্ব প্রতিবেদক : যশোর শহরের খোলাডাঙ্গা এলাকা থেকে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। সন্ত্রাসীদের দুই পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের সময় গুলিবিদ্ধ হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে পুলিশ দাবি করেছে। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, এক রাউন্ড গুলি, ৫টি বোমা ও কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

যশোর কোতয়ালী থানার ওসি একেএম আজমল হুদা জানিয়েছেন, আজ ভোর পৌনে চারটার দিকে তাদের কাছে খবর আসে যে খোলাডাঙ্গা এলাকায় দুই দল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধ হচ্ছে। কিছুক্ষণ পর সেখানে পুলিশ পৌঁছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে খোলাডাঙ্গা এলাকার সোহরাবের চাতালের পাশে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

ঘটনাস্থল থেকে একটি রিভলভার, এক রাউন্ড গুলি, ৫টি বোমা ও কয়েকটি দেশী অস্ত্র উদ্ধার করা হয় বলে দাবি করেন ওসি। হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার কল্লোল কুমার সাহা জানিয়েছেন, হাসপাতালে নেওয়ার আগেই ওই যুবকের মৃত্যু হয়।
হাসপাতাল সূত্র জানিয়েছে, নিহত যুবকের পরনে সাদার ওপর প্রিন্ট করা থ্রি কোয়ার্টার প্যান্ট রয়েছে। মুখে অল্প দাড়ি আছে। গুলিতে তার মুখের এক পাশ ছিন্নভিন্ন হয়ে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here