যশোরে দোকানের ম্যানেজার কর্তৃক সাড়ে ২৮ লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগে মামলা

0
209

বিশেষ প্রতিনিধি: শহরের আরএনরোডস্থ মারজান অটোর কর্মচারী কর্তৃক বিভিন্ন সময়ে ২৮ লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। দোকান মালিক শহরের আরএনরোডস্থ অম্বিকা বসুলেন এর মশিয়ার রহমান খোকনের ছেলে মামুন হোসেন মামলাটি দায়ের করেন। মামলায় দোকানের ম্যানেজার সদর উপজেলার বাউলিয়া গ্রামের আব্দুল ওদুদ মোল্যার ছেলে এনামুল হককে আসামী করা হয়েছে।
মামুন হোসেন দায়েরকৃত এজাহারে বলেছেন, এনামুল হক তার দোকানে র্দীঘ ৩ বছর যাবত ম্যানেজারের দায়িত্ব পালন করায় তার উপর বিশ্বাস অর্জন করে দোকান থেকে প্রায় সময় বাইরে বিভিন্ন ব্যবসায় মনোযোগ হয়। পরবর্তীতে হিসাব নিকাশে মামুন হোসেন দেখতে পান এনামুল হক পাশ্ববর্তী দোকান হতে বিভিন্ন সময়ে যে মালামাল ক্রয় করে নিয়ে আসেন। সে সব দোকানের মালামাল ক্রয়ের হিসাব দাখিল করেন তিনগুন থেকে ১০ গুন।

এভাবে সে দোকান হতে বিভিন্ন সময়ে ২৮লাখ ৫৩ হাজার ৯শ’ ২৩ টাকা আত্মসাত করে। হিসাব নিকাশ চাইলে সে বুঝিয়ে দেওয়ার কথা বার্তা বললেও গত ২২ জুন বিকাল ৩ টায় বুঝিয়ে না দিয়ে হুমকী ধামকী করে চলে যায়। দোকান মালিক মামুন হোসেন উপায়ূন্তর না পেয়ে কোতয়ালি থানায় এজাহার দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here