যশোরে মিথ্যা মামলার হাত থেকে রক্ষা পেতে ভুক্তভোগি পরিবারের সংবাদ সন্মেলন

0
333

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নের ৩নং ওয়াডের বাসিন্দা লুৎফর রহমানের ছেলে রমজান আলীকে মিথ্যা মামলায় জড়ানোর হাত থেকে রেহায় পেতে রোববার সকাল ১১টায় প্রেসক্লাব যশোরে পরিবারটি এক সংবাদ সন্মেলন করেছে।

সংবাদ সম্নেলনে লিখিত বক্তব্যে ভাই কোরবান আলী অভিযোগ করে বলেন, তার ভাই রমজান আলীকে ২৯সেপ্টেম্বর ২০১৫ একটি মিথ্যা ডাকাতি মামলায় জামিন পাওয়ার পর। আবার কেবাকারা ১৫ফেব্রুয়ারী ২০১৬ আরেকটি ডাকাতি মামলায় পুলিশ রমজান আলীকে গ্রেফতার করে। সে মামলায় ০৩আগষ্ট১৭ জামিনে মুক্তি পায়। জেলগেট থেকে পরিবারের লোকজন রমজান আলীকে আনতে গেলে, সন্ধা সাড়ে ৬টার দিকে কয়েকজন সাদা পোষাকধারী লোক তাকে মাক্রোবাসে তুলে নিয়ে যায়। তিন দিন নিখোজের পর কোতয়ালী থানায় জিডি করতে গেলে তারা জানতে পারে। রমজান আলীকে দুইশত পিচ ইয়াবা ট্যবলেটের মামলায় পুনরায় কোর্টে চালান করা হয়েছে।

এখন রমজান আলীকে বিভিন্ন মিথ্যা মামলার হাত থেকে রেহায় পেতে জেলা প্রশাসক ও এসপি মহোদয়ের হস্তক্ষেপ কামানা করে পরিবারটি এসংবাদ সন্মেলন করেছেন।

সংবাদ সন্মেলনে উপস্হিত ছিলেন, মাতা মোছাঃ তাছলিমা বেগম, ভাই কোরবান আলী, বোন কাকলী খাতুন,জামাই আসলাম, নূরইসলাম ও আব্দুস সালাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here