যশোরে সন্ত্রাসীর হামলায় তিন ভাই জখমের ঘটনায় মামলা, আসামি ৪

0
70

বিশেষ প্রতিনিধি : যশোর শহরের ঘোপ বেলতলা এলাকায় চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় ৩ ভাই আহতর ঘটনায় ১০ দিন পর কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামি করা হয়েছে ৪ জনকে।
এরা হচ্ছে, শহরের বেলতলা ধানপট্টি উপশহর দিঘিরপাড় এলাকার দাদনের ছেলে জব্বার (২২)।
শহরতলীর কিসমত নওয়াপাড়া এলাকার চানমিয়া দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, যশোর শিক্ষাবোর্ড কমপ্লেক্সে তার ভাই শফিকুল ইসলামের একটি পার্টসের দোকান আছে। ওই দোকানে স্থাপন করা সিসি ক্যামেরাটি আসামিরা গত ৩ সেপ্টেম্বর রাত ১০টার দিকে খুলে নিয়ে যায়। বিষয়টি তার ভাই রফিকুল ইসলাম দোকান মালিক সমিতিকে জানায়। এতে আসামিরা তাদের ওপর ক্ষিপ্ত হয়। এই ঘটনার জেরে তার পরিবারের সদস্যদের সায়েস্তা করতে উদ্যোত হয় আসামিরা।
গত ৪ সেপ্টেম্বর দুপুর দুইটার দিকে তার (চান মিয়ার) তিন ছেলে আলী আকবর (১৮), কামরান (২৩) এবং ইমরান হোসেন (২৭) ঘোপ বেলাতলা এলাকার ইমরান অটোতে কাজ করার সময় আসামিরা সেখানে প্রবেশ করে এবং তাদের গালিগাাজ করতে থাকে। এ সময় আকবর নিষেধ করলে আসামিরা তাদের হাতে থাকা চাকু দিয়ে আকবরকে বেশ কয়েকটি আঘাত করে। তখন অপর দুই ছেলে ঠেকাতে গেলে তাদেরকেও মারপিটে জখম করে আসামিরা। তাদের চিৎকালে আশেপাশের লোকজন জড়ো হলে আসামিরা ফের হুমিক দিয়ে চলে যায়।
পরে মারাত্মক আঘাতপ্রাপ্ত আকবরকে প্রথমে যশোর জেনারেল হাসপাতাল এবং পরে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়। বর্তমানে আকবর ঢাকাতে চিকিৎসাধীন। এই ঘটনায় তিনি কোতয়ালি থানায় অভিযোগ দিলে পুলিশ শনিবার রাতে তা মামলা হিসাবে রেকর্ড করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here