যশোরে সিনেমাটিক স্টাইলে সন্ত্রাসীর হাতে সন্ত্রাসী খুন

0
931

নিজস্ব প্রতিবেদক : রোববার সন্ধায় যশোর শহরের জেলা পরিষদ মার্কেটে জনসম্মুখে বাপ্পা (২০) নামে এক উঠতি সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা করেছে আর এক দল সন্ত্রাসী। নিহত বাপ্পা যশোর ঘোপ নওয়াপাড়া রোডের বাসিন্দা রফিকুল ইসলাম রফিকের ছেলে।

এ ব্যাপারে বাপ্পার মা ফনি ম্যাগপাই নিউজকে জানান, দীর্ঘদিন ধরে ভাইপো রাকিবের সাথে তার দন্দ্ব ছিলো। আজ আমার ছেলেকে টাউন হল মাঠে একা পেয়ে ধাওয়া করলে যশোর শহরের টাউন হল ময়দানে অবস্থিত ‘জিন্স ফ্যাশন’ নামে একটি দোকানে অাশ্রয় নিলে সেখানেই সবার সামনে আমার ছেলেকে কুপিয়ে হত্যা করে। তিনি আরো বলেন আমি একটি চায়ের দোকান চালান, বাপ্পা আমাকে সহযোগিতা করতো।

প্রত্যক্ষদর্শীরা বলেন, চার খুনি টাউন হল মাঠ থেকে বাপ্পাকে ধাওয়া করে। এ সময় তিনি প্রাণ বাঁচাতে দৌঁড়ে পাশের জেলা পরিষদ মার্কেটে ‘জিন্স ফ্যাশান’ নামে একটি দোকানের মধ্যে ঢুকে পড়েন। দুর্বৃত্তরাও পেছন পেছন দৌঁড়ে এসে ওই দোকানে ঢুকে বাপ্পার বুকে উপর্যুপরি ছুরি মেরে পালিয়ে যায়।

কোতয়ালী থানার ওসি মো. ইলিয়াস হোসেন বলেন, ‘ঘটনাস্থলে এসআই জীবনকুমারকে পাঠানো হয়েছে, তিনি ঘটনাস্থলে আছেন। কারা কী কারণে বাপ্পাকে ছুরি মেরে খুন করেছে তা এখনো উদ্ঘাটন করা যায়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।
বর্তমানে তার লাশ জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here