যশোর দ্বিতীয় বিভাগ ক্রিকেটের সুপার লিগ

0
273

জয় পেয়েছে ইয়াং ড্রাগন ও চৌগাছা ক্রিকেট ক্লাব
ক্রীড়া প্রতিবেদক : যশোর দ্বিতীয় বিভাগ ক্রিকেটের (বি বিভাগ) সুপার লিগের খেলা গতকাল সোমবার শুরু হয়েছে। দুটি খেলায় জয় পেয়েছে ইয়াং ড্রাগন মার্শাল আট ও চৌগাছা ক্রিকেট ক্লাব। উপশহর ক্রীড়া উদ্যানে অনুষ্ঠিত প্রথম খেলায় ইয়াং ড্রাগন মার্শাল আট ৫ উইকেটের ব্যবধানে হারিয়েছে যশোর ক্রিকেট কোচিং সেন্টারকে। যশোর ক্রিকেট কোচিং সেন্টার প্রথমে ব্যাট করে ২৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪২ রান করে। তাদের মারুফ ৫০ ও আরিফুল ২২ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২২ রান। ইয়াং ড্রাগন মার্শাল আটের আসিফ ৩ টি এবং দ্বীপ ও সৌরভ উভয়ে ২ টি উইকেট পান।
জবাবে, ইয়াং ড্রাগন মার্শাল আট ২১ ওভার ৩ বলে ৫ উইকেট হারিয়ে জয় পায়। দলের পক্ষে আসিফ অপরাজিক ৬৬ , বসির ১৭ ও আসাদুজ্জামান ১২ রান করেন। অতিরিক্ত থেকে আসে ১৯ রান। যশোর ক্রিকেট কোচিং সেন্টারের মেহেরুল ২ টি উইকেট পান। দ্বিতীয় খেলায় চৌগাছা ক্রিকেট ক্লাব ১৩০ রানের ব্যবধানে পরাজিক করে কপোতাক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদকে। চৌগাছা ক্রিকেট ক্লাব প্রথমে ব্যট করে ২৫ ওভারে ৪ উইকেটে ২২৬ রান করে। তাদের হুসাইন ৭২,ইয়ানি ও সাদিকুর উভয়ে ৩১ এবং ফারহান ২১ রান করেন। কপোতাক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদের সেন্টু ও পিন্টু উভয়ে ২ টি উইকেট পান।
জবাবে, ১৬ ওভার ২ বলে ৯৬ রান করে কপোতাক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদ। তাদের লিমু ২৯ রান করেন। চৌগাছা ক্রিকেট ক্লাবের হুসাইন ৪ টি ও শাহাবুদ্দিন ২ টি উইকেট পান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here