যশোর শহরের সিভিল কোর্ট মোড় থেকে মনিরামপুরে সাংবাদিককে অপহরণের চেষ্টা

0
318

বিশেষ প্রতিনিধি: যশোর শহরের সিভিলকোর্ট মোড় থেকে দুপুরে মনিরামপুরের সাংবাদিক মোস্তাফিজুর রহমানকে অপহরণের সময় পুলিশ উদ্ধার করেছে। অপহরণের ঘটনায় কোতয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মোস্তাফিজুর রহমান মনিরামপুর উপজেলার নেহালপুর গ্রামের মাস্টার ওমর আলীর ছেলে এবং খুলনা থেকে প্রকাশিত দৈনিক জন্মভূমি এবং যশোর থেকে প্রকাশিত দৈনিক সমাজের কাগজের নেহালপুর প্রতিনিধি।

অপহৃত মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, তার ছেলে মেহেদি হাসান’র নামে অভয়নগর থানায় মামলা রয়েছে। ওই মামলায় তাকে জামিনের ব্যবস্থা করে বুধবার দুপুর ২টায় জেলা ও দায়রা জজ আদালতের সামনে পাকা রাস্তা সিভিলকোর্ট মোড়ে পৌছাই।

এসময় নেহালপুর এলাকার জালাল মোল্যার ছেলে মনিরুজ্জামান ও আমিনুর রহমান এবং একই এলাকার ইজ্জত দফাদারের ছেলে হাসানুর রহমানসহ অজ্ঞাত পরিচয়ে ৪/৫জন পূর্ব পরিকল্পিত ভাবে তার গতিরোধ করে মাথায় অস্ত্র ঠেকিয়ে ইজিবাইকে তোলে। তার চিৎকারে ট্রাফিক পুলিশের টিএসআই মাসুম আহমেদ, কন্টেবল সাইদুর রহমান, কনস্টেবল আখিনুর রহমান ও কোর্ট পুলিশ এবং স্থানীয় লোকজন তাকে উদ্ধার করেন।

কোর্ট পুলিশ বিষয়টি কোতয়ালি থানার ওসিকে জানালে থানার এসআই আনোয়ার হোসেন সাংবাদিক মোস্তাফিজুর রহমানকে থানায় নিয়ে আসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here