যশোর ২৫০শয্যা হাসপাতাল স্বজনহারা বৃদ্ধের দেখার কেউ নেই

0
234

নিজস্ব প্রতিবেদক : প্রকৃতির বিচিএ খেয়ালে সমাজে নানা রকম মানুষ দেখতে পাওয়া যায়। তেমনি এক ভিন্ন ধরনের স্বজন হারা আব্দুল্লা ৭০উর্ধ বয়সের শারীরিক মানুষীক এক বয়জষ্ঠা অচেতন আবস্হায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল পুরুষ সার্জারী ওয়ার্ডে ভর্তি অবস্হায় জ্বীবণের যুদ্ধে পড়ে আছেন।
হাসপাতাল ও বিভিন্ন সূত্রে জানাযায়, সাতক্ষীরা বাজার এলাকার মৃত রবিউল ইসলামের ছেলে আব্দুল্লা অচেতন অবস্হায় গত ২২এপ্রিল যশোর অভয়নগর স্বাস্হ কমপ্লেক্সে ভর্তি ছিলেন। সেখানে তিন দিনেও তার শারিরিক কোন পরিবর্তন না হওয়ায়, ২৫এপ্রিল বিকাল ৪টায় তারা যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়।সে থেকে তার কোন স্বজনের দেখা মেলেনি ফলে মর্মন্তিক কষ্টে আছে সে। প্রতিদিন হাসপাতালে আসে হাজারো মানুষ, অথচ বিত্তবানদের সামান্য সাহায্য পেলে সে ফিরে আসতে পারে স্বাভাবিক জিবনে।
বুধবার দুপুরে যশোর সমাজ সেবা অফিসার ও রোগী কল্যান সমিতির সম্পাদক ইতি সেন, রোগী কল্যান সমিতির সাস্কৃতিক সম্পাদক এসএম জাহাঙ্গির হোসেন খোকন অচেতন আব্দুল্লার খোজ খবর নেন ও জানান, এ ধরনের রোগীকে ‘কন্জারভেটিক’ টিটমেন্ট দেওয়া হয়। আশাকরি তিনি সুস্হ হয়ে উঠবেন। তার সমিতি এরোগীর সার্বীক ঔষদ পত্র দিচ্ছেন। সেসাথে সুস্হ হওয়া পর্যন্ত সকল প্রকার খোজ খবর রাখবেন বলে তিনি জানান।এসময় আরো উপস্হিত ছিলেন সমিতির আজীবণ দাতা সদস্য রবিউল ইসলাম মিটু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here