লোহাগড়ায় জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল

0
301

নিজস্ব প্রতিবেদক, নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনু্িষ্ঠত হয়েছে।

ইতনা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে বৃহস্পতিবার (১৭ আগষ্ট) দুপুরে ইতনা স্কুল এ্যান্ড কলেজ মিলনায়তনে আয়োজিত সভায় লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশ^নাথ গাঙ্গুলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) এস কে আবু বাকের, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু, শিল্পপতি ও শিক্ষানুরাগী শেখ মোঃ আমিনুর রহমান হিমু, লোহাগড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিএম কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনজুরুল ইসলাম মুন, জেলা পরিষদের সদস্য মোঃ সাজ্জাদ হোসেন মুন্না, ইতনা স্কুল এ্যান্ড কলেজের শিক্ষক শেখ আতাউর রহমান ফিরোজ, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক উপ-সম্পাদক চৈতী রানী বিশ^াস, ইতনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইমদাদুল হক শুনুু, সাধারণ সম্পাদক আহাদুজ্জামান আহাদ, ইতনা ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রকাশ কুমার বিশ^াস প্রমুখ।
বক্তারা মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বাংলাদেশ উন্নয়নে আন্তরিক ভাবে কাজ করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
কর্মসূচিতে ইতনা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী, ইতনা স্কুল এ্যান্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here