“শার্শার উলশীতে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের সাহায্যেে এগিয়ে আসলেন বেনাপোলের এস আই হাবীব দম্পত্তি”

0
323

আরিফুজ্জামান আরিফ :”মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য”বানীটির যথার্থ জীবনে ধারন করে আগুনে পুড়ে যাওয়া অসহায় মানুষের পাশে সেবার ব্রত নিয়ে সাহায্যের হাত বাড়িয়ে বিরল দৃষ্টান্ত স্হাপন করলেন বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক শরীফ হাবিবুর হাবিব ও তার সহধর্মিনী নড়াইল সদর হাসপাতালের সিনিয়র স্টার্ফ নার্স আফরোজা হাবিব।

রবিবার দুপুরে উপ-পরিদর্শক শরীফ হাবিবুর রহমান হাবীব শার্শার উলশী সরকারী আবাসন প্রকল্পে আগুনে পুড়ে যাওয়া ২০টি পরিবারের মাঝে হাজির হয়ে খোজ খবর নেন এবং তাদের মাঝে নিজেদের অর্থায়নে প্রতিটি পরিবারের মাঝে ১টি লেপ,৫কেজি চাউল ও ৫টি করে শীতবস্ত্র বিতরন করেন।এসময় দেশ ও জনগনের সেবায় নিজেদের সর্বক্ষণ  নিয়োজিত থাকার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

এসময় অন্যান্যাদের মধ্যে  উপস্হিত ছিলেন বেনাপোল বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দীন,সাধারন সম্পাদক আজিজুল হক,সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান,বাগআঁচড়া প্রেসক্লাবের সভাপতি আরিফুজ্জামান আরিফ,সাধারন সম্পাদক আবু সাঈদ,সাংবাদিক শাহীন,আয়ূব হোসেন পক্ষী,আরিফুল হক সেন্টু সহ এলাকা প্রমূখ।

উল্লেখ্য গত ৩ জানুয়ারী শার্শার উলাশী ইউনিয়নের গিলাপোল গ্রামের সরকারি আবাসন প্রকল্পের ২০ টি ঘর পুড়ে ভস্মিভুত হয়ে যায়।

দেশ ও জনগনের সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রাখায় এস আই শরীফ হাবিবুর রহমান হাবীব খুলনা রেন্জের ৩বার সেরা  ও ১৪বার বার যশোর জেলার শ্রেষ্ট্র পুলিশ অফিসার নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেন।তিনি নড়াইল জেলার কালিয়া উপজেলার বাকাবর্শী গ্রামের মৃত বেদন শরীফ ও অলেকা বেগমের গর্বিত সন্তান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here