শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সালাম “জনপ্রশাসন” পদকে ভু’ষিত হওয়ায় মুক্তিযোদ্ধা সংসদের ফুলেল শুভেচ্ছা

0
424

আশানুর রহমান আশা,বেনাপোল : ‘অপরাজিতা যশোর’র জন্য শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আব্দুস সালাম “জনপ্রশাসন” পদক ২০১৭ ভু’ষিত হওয়ায় স্থানীয় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।
গত বৃহস্পতিবার দুপুরে শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কর্তৃক আয়োজিত এক আনন্দঘন পরিবেশে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন নির্বাহি কর্মকর্তা আব্দুস সালাম এঁর হাতে ফুলের ডালি তুলে দিয়ে এ সম্মাননা জানান।
এ সময় শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা আন্দন্দে আল্পুত হয়ে বলেন আজ আমার যতো সম্মান তার সম্পূর্ণ অংশের কৃতীত্ব দেশের সকল মুক্তিযোদ্ধাদের। যারা জীবন মরণ বাজি রেখে জাতীর জনক বঙ্গবন্ধুর ৭১’র ডাকে সাড়া দিয়ে যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন। আমাদেরকে পরাধীনতা থেকে মুক্ত করে বাংলাদেশ নামের একটি লাল সবুজের পতাকা উপহার দিয়েছেন। আজ তাদের জন্যই আমরা সম্মানীত চেয়ারে বসার সুযোগ পেয়েছি। তা না হলে আমরা কখনো উচ্চমুখী পদমর্যাদার আশা করতে পারতাম না। এসময় তিনি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে দলমতের উর্দ্ধে রেখে মহান নেতা হিসাবে সম্মাননা জানিয়ে চলতি শোকের মাস যথাযোগ্য মর্যাদায় উদযাপনে সকল মুক্তিযোদ্ধাসহ স্থানীয়দের সহযোগিতা কামনা করেন।
এ সম্মাননা জানানোর আগে শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পূর্বের কমিটি বিলুপ্ত হওয়ায় নতুন কমিটি নির্বাচন সম্পর্কে আলোচনা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।
এ সময় প্রধাণ অতিথি তাঁর বক্তর্বে শার্শা উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের অন্যান্য সংগঠনের মাইল ফলক আখ্যা দিয়ে বলেন বর্তমান প্রজন্মের অনেক সংগঠন আছে যারা সময়ানুবর্তিতা সম্পর্কে অনেক দূর্বল। সেখানে এতো বয়স্ক একটি মুক্তিযোদ্ধাদের সংগঠন যারা প্রবীনতাকে উপেক্ষা করে সঠিক সময়ে সকল মিটিংসহ প্রয়োজনীয় কাজ করেন। যাদের কাজে সন্তোষ প্রকাশসহ এঁরাই তরুণদের মাইল ফলক বলে সম্বোধন করেছেন স্থানীয় সাংসদ আলহাজ¦ শেখ আফিল উদ্দিন।
এ উৎসবমুখর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা উপজেলা সহকারি মুক্তিযোদ্ধা কমান্ডার গিয়াস উদ্দিন, মন্টু মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here