শৈলকুপায় সন্ত্রাস ও মাদক বিরোধী বিশেষ অভিযানে দেশীয় অস্ত্র,গাঁজা ও সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৮

0
197

নিজস্ব প্রতিবেদক: ঝিনাইদহের শৈলকুপা থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে দেশীয় তৈরি অস্ত্র, গাঁজা ও সাজাপ্রাপ্ত আসামীসহ ৮ জনকে গ্রেফতার করেছে। এছাড়া ২টি মোটর সাইকেল জব্দ করেছে। মঙ্গলবার রাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো, উপজেলার নিত্যানন্দনপুর ইউনিয়নের বাগুটিয়া গ্রামের মৃত জুমারত বিশ্বাসের ছেলে তাহারুল ইসলাম (৪৬), জুয়েল রানা উরফে হেকমত (৩৮), আবেদ আলী (৩৫), ইসাহাক আলী (২৯), শেখরা গ্রামের ইজ্জাল আলীর ছেলে জিহাদুল, দিগনগর গ্রামের খেলাফতের ছেলে সোহাগ (২৫) ও আলমের ছেলে শাকিল (২২) এবং ব্রম্মপুর গ্রামের চাদ আলী মন্ডলের ছেলে খাইরুল ইসলাম।

 

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে হাটফাজিলপুর ক্যাম্পের ইনচার্জ এসআই নিমাই চন্দ্র, এ এস আই ডাবলু হক, জাহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাত সাড়ে ১১টার সময় অভিযান চালিয়ে হাটফাজিলপুর এলাকা থেকে ২টি রামদা, ২টি ছোড়া, ১টি চাপাতি ও ১টি হাতুড়িসহ তাহারুল, হেকমত, আবেদ, ইসাহাক ও জিহাদুলকে আটক করে। এসময় ২টি মোটর সাইকেল জব্দ করে এবং তমালতলা ক্যাম্প ইনচার্জ এস আই দীপঙ্কর, এ এস আই শরিফুল দিগনগর গ্রামে রাত ৯টার দিকে অভিযান চালিয়ে ৬০ গ্রাম গাজাসহ সোহাগ ও ৪০ গ্রাম গাজাসহ শাকিলকে আটক করে। এছাড়া শৈলকুপা থানার এএসআই আজাদ ব্রম্মপুর এলাকায় অভিযান চালিয়ে ১ বছরের সাজা প্রাপ্ত আসামী খাইরুল ইসলামকে গ্রেফতার করে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম জানান, সন্ত্রাস ও মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৮জনকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে। তিনি আরো জানান, এ অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here