সাতক্ষীরা নিউমার্কেট ভবন পরিত্যক্ত ঘোষণা

0
434

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা পৌরসভার মালিকানাধিন নিউ মার্কেট ভবনটি জনস্বার্থে অত্যন্ত ঝুঁকিপূর্ণ হওয়ায় পরিত্যক্ত (কনডেম্ড) ঘোষণা করেছে স্থানীয় সরকার বিভাগ। সে লক্ষ্যে সাতক্ষীরা নিউ মার্কেটের ব্যবসায়ীদের মাঝে মালামাল সরানোর জন্য নোটিশ প্রদান করা হয়েছে।
সাতক্ষীরা নিউ মার্কেটকে পরীক্ষা-নিরিক্ষা করে পৌরসভার মালিকানাধীন নিউ মার্কেটটি ভবনটি ঝুঁকিপূর্ণ হওয়ায় পরিত্যক্ত (কনডেম্ড) ঘোষণা করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়০৩৬.৩১.০০৯.১২-৩৯৫ নং স্মারকে নিলামে বিক্রয়ের নির্দেশ দেয়।
পৌর কর্তৃপক্ষ নিউ মার্কেটের সামনে পরিত্যক্ত ঘোষণা করে সাইনবোর্ড ঝুলিয়ে দিয়েছে। আগামী ১ মাসের মধ্যে দোকান খালি করার নির্দেশ দিয়েছে সাতক্ষীরা পৌরসভা। এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মো. আব্দুস সেলিম, পৌর কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, পৌর কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা-সাগর, পৌর সভার সচিব সাইফুল ইসলাম বিশ্বাস, নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, শুভ্র চন্দন মহলী, স্টোর কিপার মীর নাসের আলী, শেখ রেজাউল আলম, সাতক্ষীরা নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি বিশ্বনাথ ঘোষ ও সাধারণ সম্পাদক হাফিজ আল-আসাদ শান্নুসহ পৌরসভার কর্মকর্তা ও দোকান ব্যবসায়ীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here