“সারা দেশের ন্যায় বেনাপোল পৌর সভায় কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতার দাবীতে ১ ঘন্টা কলম বিরতি করেছে কর্মকর্তা কর্মচারীরা”

0
267

নিজস্ব প্রতিবেদক : পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতার দাবীতে সারা দেশের ন্যায়  বেনাপোল পৌর সভায়ও  ১ ঘন্টা কলম বিরতি করেছে কর্মকর্তা কর্মচারীরা।
বুধবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় বেনাপোল পৌর ভবনের সামনে পৌর সভার কর্মকর্তা কর্মচারীরা সরকারী কোষাগার থেকে তাদের বেতন ভাতা পিএফ,গ্রাচুইটি এবং পেনশন ব্যবস্থা চালু করার দাবীতে এ কর্মসূচী পালন করে। এ সময় তারা এক দেশে দুই নীতি মানিনা,মানবো না বলে শ্লোগান দেয়।

বেনাপোল পৌরসভা ও যশোর জেলা পৌর কর্মকর্তা কর্মচারী এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল-মাসুম রনি বলেন, আমরা পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা জনগনের জন্য যোগাযোগ ব্যবস্থা সুপেয় পানির ব্যবস্থা,রাস্তা আলোকিত করন, বর্জ্য ব্যবস্থাপনাসহ পরিবেশ উন্নয়ন,প্রাথমিক স্বাস্থ্য সেবা চিত্ত বিনোদন,খেলাধুলা জনশৃঙ্খলা রক্ষা ইত্যাদি জন গুরুত্বপূর্ন পরিসেবা গুলো দেয়ার জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছি। অথচ আজ প্রায় ৩ মাস আমরা বেতন ভাতা না পেয়ে মানবেতর জিবন যাপন করছি।  পৌরসভা থেকে বেতন না দিয়ে সরকারী কোষাগার থেকে আমাদের বেতন ভাতা দেয়ার জন্য দাবী জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here