স্বাধীনতার বিরোধীদের বাংলাদেশে রাজনীতি করার অধিকার নেই-ইকবাল সোবহান চৌধুরি

0
270

বিশেষ প্রতিনিধি : প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরি বলেছেন আগামী বছর আমাদের জন্য একটি পরীক্ষার বছর। আমাদের দেশে সুস্থ রাজনীতি থাকবে, মিডিয়ার স্বাধীনতার মধ্যদিয়ে একটি স্থিতিশীল বাংলাদেশ দেখতে চাই,সাংবিধানিক প্রক্রিয়া অব্যাহত থাকুক। তিনি বলেন, আমরা বিশ্বাস করি মুক্তিযুদ্ধের পক্ষে যারা আছেন তারাই বাংলাদেশে রাজনীতি ও শাসন ক্ষমতায় থাকবেন। আজ শনিবার দুপুরে তিনি যশোর থেকে নতুন প্রকাশিত প্রতিদিনের কথা নামক একটি কাগজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতার বিরোধীতা করেছে তাদের এই দেশে রাজনীতি করার কোন অধিকার নেই। তিনি আরো বলেন, প্রয়োজনে আইন তৈরি করে স্বাধীনতা বিরোধীদের রাজনীতি বন্ধ করতে হবে। তিনি বলেন আগামী নির্বাচনে ব্যালটের মাধ্যমে স্বাধীনতা বিরোধী শক্তিকে আবার এই দেশের মানুষ পরাজিত করবে। কারন এই দেশের মানুষ চাই না আবার এই দেশে জঙ্গিবাদ আর সন্ত্রাসবাদের জন্ম হোক। পত্রিকার সম্পাদক আশরাফুল আলম লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বিএফইউজের সভাপতি মঞ্জুরুর আহসান বুলবুল,কবি নির্মেলেন্দু গুন, বিএফইউজের মহাসচিব ওমর ফারুক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ প্রমুখ।
বিকালে তথ্য উপদেষ্টা যশোর সাংবাদিক ইউনিয়ন আয়োজিত আইটি বিষয়ক এক সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ভোধন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here