১৬ কোটিতে বিক্রি হলো মডেলের ভার্জিনিটি!

0
331

জলসা ডেস্ক : বয়স ১৮। নাম অ্যালেজান্দ্রা খেফ্রেন। রোমানিয়ার উঠতি মডেল তিনি। হঠাৎ তার অদ্ভুত এক ইচ্ছার কথা শুনে বেজায় রেগে গিয়েছিলেন তাঁর মা-বাবা। আর রাগবেনই বা কেন? কারণ তাদের সন্তানের ইচ্ছা যে ছিল ভার্জিনিটি বিক্রি করা। তবে কারও কথায় পাত্তা না দিয়ে ইচ্ছা পূরণ করেই ছাড়লেন মডেল অ্যালেজান্দ্রা খেফ্রেন।

এজন্য গত বছর একটি টিভি চ্যানেলে নিজের ইচ্ছের কথা জানিয়েছিলেন এই রোমানিয়ান মডেল। কিন্তু এমন ইচ্ছার পিছনে এক অদ্ভুত যুক্তিও দিয়েছেন তিনি। তিনি বলেন, “বয়ফ্রেন্ডের সঙ্গে যৌনমিলন করব। তারপর সে তো আমায় ছেড়ে চলেও যেতে পারে। তাতে আমার তো কোন লাভই হল না। ” তার চেয়ে বরং আমি এমন একজনের সঙ্গে প্রথমবারের জন্য যৌন সম্পর্ক করব যা থেকে আমি কিছু উপার্জনও করতে পারব। তারপরই সিন্ড্রেলা এসকর্টস নামের একটি ওয়েবসাইটকে নিজের ইচ্ছের কথা জানান খেফ্রেন। সেখানে নাম রেজিস্ট্রার করার পর ওয়েবসাইটের পক্ষ থেকে জানানো হয়, জনপ্রিয় এই মডেলের কুমারীত্ব কেনার জন্য ভক্তদের লম্বা লাইন পড়ে গিয়েছিল। নিলামে খেফ্রেনের ভারজিনিটির ন্যূনতম মূল্য ছিল বাংলাদেশি মুদ্রায় প্রায় ৮ কোটি টাকা। ৩০০ জনেরও বেশি ব্যক্তি দর হাঁকেন। অবশেষে হংকংয়ের এক ব্যবসায়ীর ভাগ্যে শিকে ছেঁড়ে। ১৬ কোটি টাকায় তিনি অ্যালেজান্দ্রা খেফ্রেনের ভার্জিনিটি কিনতে সম্মত হন।

জানা গেছে, জার্মানির এক হোটেলে মডেলের সঙ্গে দেখা করবেন ওই ব্যক্তি। কোন সমস্যা যাতে না হয় তার জন্য মডেলের সঙ্গে পাঠানো হবে সিন্ড্রেলা এসকর্টের এক কর্মীকেও। খেফ্রেন বলছেন, “নতুন একটা অভিজ্ঞতা হতে চলেছে। যে বিষয়ে আমার কোন ধারণা নেই। আমি বেশ উত্তেজিত। ” সূত্র: সংবাদ প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here