অভিনেত্রীকে ধর্ষণের হুমকি

0
402


জলসা ডেস্ক : কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলার পর একটি মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন ভারতের সাবেক ক্রিকেটার নবজ্যোত সিং সিধু। সেই সময় তার পাশে থেকে তাকে সমর্থন জানিয়েছিলেন সদ্য কংগ্রেসে যোগ দেওয়া অভিনেত্রী শিল্পা সিন্দে। আর এর জেরেই ধর্ষণের হুমকি পেলেন এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম টাইমস নাউয়ের প্রতিবেদনে বলা হয়েছে, কাশ্মীর ইস্যুতে শিল্পা সিন্দেকে সামাজিক যোগাযোগমাধ্যমে নানাভাবে হুমকির মুখে পড়তে হয়েছে। এমনকি তাকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়েছে।

পুলওয়ামা হামলার পর সিধু বলেছিলেন, কিছু সন্ত্রাসবাদীর জন্য একটা দেশকে আমি কখনও দায়ী করি না। ওরা আমাদের জওয়ানদের হত্যা করে আমাদের সম্মানে আঘাত করেছে কাপুরুষের মতো। কিন্তু, এর জন্য গুরু নানকের মতাদর্শে দাঁড়ি লাগাতে পারব না।

এরপর থেকেই শুরু হয় সিধুর সমালোচনা। অনেকেই সিধুকে কপিলের শো থেকে বয়কটের দাবি তুলতে থাকেন। সিধুকে সমর্থন জানিয়ে শিল্পা বলেছিলেন ভুল কিছু বলেননি সিধু। শিল্পার এই সমর্থনই তাকে হুমকির মুখে নিয়ে এসেছে। অন্যদিকে এই ঘটনার জেরে কপিল শর্মার শো থেকেও বাদ পড়তে চলেছেন সিধু।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি বিকেলে পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে আত্মঘাতী হামলা চালায় জঙ্গি গোষ্ঠী। এ হামলায় কমপক্ষে ৪৯ ভারতীয় জওয়ান নিহত হয়। পরে এই হামলার দায় স্বীকার করেছে জইশ-ই-মোহাম্মদ। তিন দশকেরও বেশি সময়ের মধ্যে এবারের হামলাকে সবচেয়ে বড় জঙ্গি হামলা বলা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here