“আজও সন্ধান মেলেনি ঢাকা থেকে ফেরার পথে নিখোজ গার্মেন্টস কর্মী শার্শার হাসিনার! হতাশ পরিবার বর্গ”

0
526

আরিফুজ্জামান আরিফ : স্বামীর ভিটা থেকে বাপের ভিটায় ফেরার পথে ৩ সন্তানের জননী গার্মেন্টস কর্মী হাসিনা বেগম(৩৫) নিখোজ হয়েছে।তাকে কোথাও খুজে না পেয়ে হাসিনার বাপের বাড়ীর লোকজন পাগলের মত দিক বিদিক এদিক ছুটে বেড়াচ্ছে।

হাসিনা বেগম লক্ষীপুর জেলার রাইপুর উপজেলার বুরছর গ্রামের মৃত নুর ইসলামের ছেলে মিজানুর রহমান মন্তরের স্ত্রী এবং যশোর জেলার শার্শা উপজেলার বাগুড়ী বেলতলা এলাকার মৃত বাবর আলীর মেয়ে।

কান্নাজড়িত কন্ঠে হাসিনার হতদরিদ্র ভাই ভ্যানচালক রমজান আলি জানান,গত ২২শে ফেব্রুয়ারি স্বামী মন্তর আলী,মা তহমিনা ও ৪ বছরের শিশুকন্যা আয়েশা নিয়ে ঢাকা থেকেল পরিবহন যোগে তাদের বাড়ী আসার উদ্দেশে রওনা হয়।পথিমধ্যে আরিচা ফেরী ঘাটে পৌছালে বোন হাসিনাকে নিয়ে ভগ্নিপতি মন্তর গাড়ী থেকে নিচে নামার নাম করে উধাও হয়ে যায়।সেইথেকে বিভিন্ন স্হানে বহু খোজাখুজি করেও তার কোন সন্ধান করতে পারেনি।এদিকে ভগ্নিপতি মন্তরের সাথ যোগাযোগ করলে সে কিছুই জানেনা বলে জানান।

এদিকে হাসিনার মা তহমিনা খাতুন জানান,স্বামীর সাথে হাসিনা একসাথে বাস নেমে যায়।আর বাসে ফিরে আসেনি।তিনি আরো জানান,হাসিনার উপর অত্যাধিক শাররীক ও মানসিক নির্যাতনে বর্তমানে মানসিক ভারসাম্যহীন ও মস্তিষ্ক বিকৃত আছে।

হাসিনাকে কোথায় খুজে না পেয়ে পিতার হতদরিদ্র পরিবারের লোকজন ও শিশুকন্যা আয়শা পাগলের মত হয়ে গেছে।
তাকে খুজে পেতে বিভিন্ন স্হানে ধর্না দিচ্ছে।
এমতাবস্থায় হাসিনাকে খুজে পেতে ভ্যানচালক ভাই রমজান আলী নিন্ম ঠিকানায় যোগাযোগ করতে সকলের কাছে বিনীত অনুরোধ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here