আবারও বিয়ে করছেন হৃতিক-সুজান?

0
495

জলসা ডেস্ক : বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি ছিলেন হৃতিক রোশন ও সুজান খান। দীর্ঘ এক যুগের বেশি সময় তারা সংসার করেছেন। এরপর ভেঙে যায় তার সম্পর্ক। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ করেন হৃতিক ও সুজান।

বিচ্ছেদ হয়ে গেলেও হৃতিক ও সুজানের মধ্যকার সম্পর্ক যে সবসময়ই ভালো ছিলো, তা সবারই জানা কথা। প্রায়ই তাদেরকে একসঙ্গে দেখা যেতো। এছাড়া সন্তানদের নিয়ে তারা বিভিন্ন জায়গায় ঘুরতে যান, সময় কাটান।

তবে এবার বোধহয় হৃতিক-সুজান বিয়ের কথা ভাবছেন। হৃতিকের একটি স্ট্যাটাসে অন্তত এটাই স্পষ্ট। ইনস্টাগ্রামে পারিবারিক মুহূর্তের কিছু ছবি শেয়ার করে হৃতিক রোশন লিখেছেন, ‘এটা সুজান। সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু আমার প্রাক্তন স্ত্রী৷ আমার আর আমাদের ছেলেদের ছবি তুলছে। এই মুহূর্তটা আমাদের সন্তানদের গল্প বলছে। একটা পৃথিবী কিছু ভাবনার জন্য আলাদা হতেই পারে। কিন্তু আবার এক হওয়াও সম্ভব। এখন পৃথিবীটা অনেক একত্রিত, খোলা মনের, সাহসী আর ভালবাসায় পূর্ণ। আর এটাই একটা ঘর শুরু করতে পারে।’

সন্তানদের সঙ্গে হৃতিক ও সুজান

শুধু হৃতিকই নন, একই ধাঁচের কথা বললেন সুজান খানও। সেই ছবিগুলো পোস্ট করে সুজান লেখেন, এটাই আমরা, সারাজীবনের জন্য।

হৃতিক রোশন ও সুজান খানের এমন পোস্টে বলিউডে তুমুল জল্পনা-কল্পনা শুরু হয়ে গেছে। তবে কি আবারও গাঁটছড়া বাঁধতে চলেছেন এই প্রাক্তন দম্পতি? এই উত্তর সময়ই বলে দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here