ইজিবাইক দিতে না পারায় বেনাপোলে গৃহবধুকে হত্যা!

0
463

বিশেষ প্রতিনিধি : ইজিবাইক দিতে না পারায় পাষান্ড স্বামী গৃহবধু সিমা আক্তারকে (২১) শ^াসরোধে হত্যা করে আত্মহত্যা করেছে বলে প্রচার করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহত সিমা আক্তার বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের আদর আলীর মেয়ে এবং একই থানার দুই নাম্বার ঘিবা গ্রামের জাহাঙ্গীর হোসেনের স্ত্রী।
নিহতের ভাই কাজিম হোসেন জানান, বিয়ের পর থেকে তার স্বামী জাহাঙ্গীর হোসেন বিভিন্ন সময়ে টাকা দাবি করতো। এ পর্যন্ত এক লাখ টাকা দেয়া হয়েছে। কয়েকদিন আগে জাহাঙ্গীর ইজিবাইক দাবি করে। ইজিবাইক কিনে না দেয়ায় জাহাঙ্গীর, তার মা, বোন বৃহস্পতিবার সন্ধ্যার দিকে শ^াসরোধে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখেছে। পরে সীমা আত্মহত্যা করেছে বলে প্রচার করে। বিষয়টি জানতে পেরে বেনাপোল পোর্ট থানায় সংবাদ দিলে থানার এসআই শরীফ হাবিবুর রহমান লাশ উদ্ধার করে। শুক্রবার সকালে যশোর জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করে। পুলিশ থানায় একটি অপমৃত্যু মামলা করেছে।
থানার এসআই শরীফ হাবিবুর রহমান সীমা হত্যার ব্যাপারে কোন কিছু জানাতে পারেনি। তিনি বলেছেন, ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here