ইমরান এইচ সরকারকে ছেড়ে দেওয়া হয়েছে

0
540

নিজস্ব প্রতিবেদক : গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার রাত ১১টা নাগাদ তাকে ছেড়ে দেওয়া হয়।

এ ব্যাপারে র‌্যাব-৩ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল এমরানুল হাসান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আটকের পর ইমরান এইচ সরকারকে র‌্যাব-৩ কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে রাত ১১টা নাগাদ তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

এর আগে, বুধবার বিকেলে শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে ‘মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ার বন্ধের দাবিতে’ মঞ্চের ঘোষিত কর্মসূচি থেকে তাকে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল চারটার দিকে শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে গণজাগরণ মঞ্চের কর্মীরা মাদকবিরোধী অভিযানের নামে নির্বিচারে মানুষ হত্যা বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু একই স্থানে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের মানববন্ধন থাকায় তা পিছিয়ে সাড়ে চারটায় নেওয়া হয়। বিকেল ৪টা ২৫ মিনিটেরে দিকে অনুষ্ঠানস্থলে আসেন ইমরান এইচ সরকার। এ সময় জাতীয় জাদুঘরের সামনে থেকে সাদাপোশাকের আট নয়জনের একটি দল ইমরানকে মাইক্রোবাসে তুলে নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here